কেএমপির পুলিশ লাইন্স হাই স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল-২০২৩ এর প্রকাশ 

Uncategorized খুলনা বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

মামুন মোল্লা (খুলনা) : আজ রবিবার  ৩১ ডিসেম্বর, সকাল ১১ টা ৫ মিনিটের  সময় খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র পুলিশ লাইন্স হাই স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল-২০২৩ প্রকাশিত হয়। উক্ত ফলাফল প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুব মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও)  সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা।


বিজ্ঞাপন

উক্ত ফলাফল প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ কমিশনার তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের মানসম্মত প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। নীতি, নৈতিকতা ও মূল্যবোধ জাগ্রত করতে হবে, মানুষের মতো মানুষ হতে হবে। শিক্ষার্থীদের সব বিষয়ে জানার আগ্রহ থাকতে হবে। গল্প বলা, ইতিহাস জানা, বিতর্ক, খেলাধুলাও সাংস্কৃতিক চর্চা করতে হবে। সদা সত্য কথা বলতে হবে। মানুষের প্রতি দরদ থাকতে হবে। দেশের প্রতি দরদ থাকতে হবে। দেশ প্রেম নিয়ে বেড়ে উঠতে হবে।

ফলাফল প্রকাশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেট্রোপলিটন পুলিশ লাইন্স হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ তরিকুল ইসলাম। তিনি তার বক্তব্যে প্রধান শিক্ষক মোঃ তরিকুল ইসলাম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, যারা ভালো রেজাল্ট করেছো তাদের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা রইলো। সেই সাথে সবার জন্য শুভ কামনা রইলো। যারা ভালো করতে পারো নাই, তারা মন খারাপ করবে না। মন দিয়ে পড়াশোনা করবে এবং আগামীতে ভালো করার চেষ্টা করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি পুলিশ কমিশনার (সদর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত  মোহাম্মদ আনোয়ার হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি)  শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী-সহ অন্যান্য শিক্ষক মন্ডলী এবং শিক্ষার্থী ও অভিভাবকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *