ভোটের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে বিজিবিকে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে কাজ করতে হবে  : বিজিবি মহাপরিচালক

Uncategorized আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

 

নিজস্ব প্রতিবেদক  : বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, বিজিবিএম, বিএএম, এনডিসি, পিএসসি বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগ করতে তার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে এবং নির্বাচনকালীন দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবিকে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে কাজ করতে হবে। তিনি আজ কুষ্টিয়া, ঝিনাইদহ ও মাগুরা জেলায় বিজিবি’র নির্বাচনী বেইজ ক্যাম্প পরিদর্শনের সময় বিজিবি সদস্যদের সাথে মতবিনিময়কালে একথা বলেন।


বিজ্ঞাপন

বিজিবি’র মহাপরিচালক আজ সোমবার ১ জানুয়ারি  বিজিবি’র যশোর রিজিয়নের আওতাধীন কুষ্টিয়ার কুমারখালী, ঝিনাইদহ এবং মাগুরায় বিজিবি’র নির্বাচনী বেজ ক্যাম্প পরিদর্শন করেন এবং দায়িত্বরত সকল পর্যায়ের বিজিবি সদস্যদের সাথে মতবিনিময় করেন। এসময় বিজিবি মহাপরিচালক বলেন, নির্বাচনের দিন এবং নির্বাচনের আগে ও পরে যেকোনো ধরনের সহিংসতা ও নাশকতা ঠেকাতে বিজিবি’র প্রতিটি সদস্যকে সদা তৎপর থাকতে হবে।

মহাপরিচালকের পরিদর্শনকালীন বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিজিবি’র যশোর রিজিয়নের রিজিয়ন কমান্ডার, কুষ্টিয়া সেক্টর কমান্ডার, কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) এবং মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *