মো: মোজাম্মেল হক বিপিএম (বার) পিপিএম সেবা, এর শাশুড়ী”র মৃত্যুতে কেএমপি’র গভীর শোক ও সমবেদনা প্রকাশ 

Uncategorized অন্যান্য খুলনা জীবনী বিশেষ প্রতিবেদন সারাদেশ

 

 

মামুন মোল্লা (খুলনা) :  খুলনা মেট্রোপলিটন পুলিশের  কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম এর শাশুড়ি আলহাজ্ব রাবেয়া হোসেন গতকাল সোমবার ১ জানুয়ারি  রাত আনুমানিক সাড়ে ৮ টার সময়  শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল, বগুড়ায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।


বিজ্ঞাপন

খুলনা মেট্রোপলিটন পুলিশের  কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম এর শাশুড়ি আলহাজ্ব রাবেয়া হোসেন এর মৃত্যুতে খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে।

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন।

তার স্বামী মৃত: আলহাজ্ব আবুল হোসেন একজন স্বনামধন্য স্কুল শিক্ষক ছিলেন। তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জননী ছিলেন। তিনি মৃত্যুকালে অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার পুত্র আহসান হাবীব রানা বিশিষ্ট ব্যবসায়ী এবং কন্যা  সুলতানা হক, পুনাক সভানেত্রী, খুলনা মেট্রোপলিটন পুলিশ।

আজ মঙ্গলবার  ২ জানুয়ারি  তার নিজ গ্রাম ছোট শালিকা, চাটমোহর, পাবনায় দাফন কার্য সম্পন্ন হবে।

খুলনা মেট্রোপলিটন পুলিশ পরিবারের পক্ষ থেকে  মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *