নড়াইলে পুলিশের হাতে শখের গাঁজা চাষি গাঁজার গাছ সহ মাদক ব্যাবসায়ী আবুল কালাম গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

 

মো: রফিকুল  ইসলাম, (নড়াইল) :  নড়াইলে পুলিশের হাতে শখের গাঁজা চাষি গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী আবুল কালাম গ্রেফতার  হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  গ্রেফতারকৃত মোঃ আবুল কালাম আজাদ (৩৭) নড়াইল জেলার কালিয়া থানার চাচুড়ী ইউনিয়নের কলিমন গ্রামের মৃত-লায়েক হোসেনের ছেলে।

গতকাল ৩ জানুয়ারী,  বিকালে নড়াইলের কালিয়া থানাধীন ধৃত আসামির বসতবাড়ির পশ্চিম পাশে নিজ মালিকানাধীন জমিতে চাষকৃত গাঁজা’র গাছসহ তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই মোঃ ফারুক হোসেন, এএসআই আনিসুজ্জামান,এএসআই মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ আবুল কালাম আজাদকে গ্রেফতার করে।

এ সময় ধৃত আসামীর নিজ জমি থেকে চাষকৃত অবৈধ মাদকদ্রব্য গাঁজা’র গাছ জব্দ করা হয়। এ সংক্রান্তে কালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

আসামীকে  আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *