অভয়নগরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির লাঙল প্রতীকের লিফলেট বিতরণ ও গণসংযোগ

Uncategorized খুলনা বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

 

যশোর প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৮/যশোর-৪ (অভয়নগর, বাঘারপাড়া ও বসুন্দিয়া ইউনিয়ন) আসনে বাংলাদেশ জাতীয় পার্টি এর চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় পার্টির মনোনীত লাঙল প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী এ্যাডভোকেট মো: জহুরুল হক এর লিফলেট বিতরণ ও গণসংযোগ করছেন। তিনি মঙ্গলবার বিকালে
নওয়াপাড়া রেল স্টেশন বাজার থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করেন। এ সময় জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মী তার সাথে উপস্থিত থেকে সাধারন ভোটারদের নিকট থেকে ভোট ও দোয়া প্রর্থনা করেন।


বিজ্ঞাপন

গণসংযোগ কালে নওয়াপাড়া বাজারে বিভিন্ন দোকানের মালিক ও কর্মচারীরা লাঙল প্রতীকের প্রার্থী এ্যাড. জহুরুল হককে বলেন, অবাধ-সুষ্ঠ পরিবেশে ভোট দেওয়ার সুযোগ পেলে আপনাকে ভোট দেওয়ার মাধ্যমে নির্বাচিত করবো। ভ্যানে যাতায়াতকারী বিভিন্ন লোকের মুখে তার কথা বেশি শুনতে পাচ্ছি।

নওয়াপাড়া বাজারে ইঞ্জিনভ্যান চালক আব্দুল খলিল মোল্যা বলেন, এই বছর প্রার্থী হিসেবে আমাদের কাছে একজন ভালো মানুষ জহুরুল হক। তাকে লাঙল মার্কায় ভোট দিবো।

আইন-শৃঙ্খলা সঠিকভাবে নিয়ন্ত্রণে থাকলে সাধারন মানুষের বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন এমনটাই প্রত্যশা জানালেন লাঙল প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী এ্যাডভোকেট মো: জহুরুল হক। এই নির্বাচনে সাধারন মানুষের মনে ভোটের উৎসব লক্ষ্য করা যাচ্ছে। নির্বাচিত হয়ে এলাকার প্রতিটি গ্রাম ও মহল্লায় গণশুনানির মাধ্যমে মানুষের সমস্যা সমাধান করবো, ইনশাআল্লাহ।

এবার এই আসনে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী হিসেবে আমাকে সাধারন মানুষ ভোট দিয়ে দেশের উন্নয়নে অংশ নিবে বলে আমি শতভাগ আশাবাদী।

নির্বাচনী জনসংযোগ ও লিফলেট বিতরণ করার সময় সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পাটির আহবায়ক এস এম লুৎফর রহমান, সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুর রহিম ফারাজী, আব্দুল কাদের, উপজেলা সদস্য সচিব শিকদার আবু সাঈদ, পৌর জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক মাসুদ ফারাজী, আব্দুস সোবহান, উপজেলা জাতীয় পার্টির সদস্য প্রল্লাদ সাহা, আলমগীর ফারাজী, জাহাঙ্গীর হোসেন, সৈয়দ ফরিদুল ইসলাম, গিয়াস উদ্দিন সহ বিভিন্ন এলাকা থেকে আগত জাতীয় পার্টির নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় নওয়াপাড়া বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় জনসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *