রংপুরে জাতীয় সমাজসেবা দিবস ২০২৪ পালিত

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  আজ মঙ্গলবার ২ জানুয়ারি, সকাল সাড়ে ১০ টায়  রংপুর জেলা শিল্পকলা একাডেমীর অডিটোরিয়ামে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তর রংপুরের আয়োজনে মোহাম্মদ মোবাশ্বের হাসান জেলা প্রশাসক, রংপুরের সভাপতিত্বে ‘জাতীয় সমাজসেবা দিবস ২০২৪’ উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার প্রদান, চেক বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

অনুষ্ঠানের শুভ উদ্বোধন হয় বেলুনে ফেষ্টুন উড়ানোর মধ্য দিয়ে। এরপর ‘জাতীয় সমাজসেবা দিবস ২০২৪’ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‍্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমি, রংপুরে এসে শেষ হয়।

এরপর আলোচনা সভা শেষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কৃত করা হয় এবং ক্যান্সার, লিভার ও কিডনি রোগে মৃত্যুবরণকারী ১৯ পরিবারের সদস্যদের মাঝে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকার চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শেষভাগে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হাবিবুর রহমান, বিভাগীয় কমিশনার, রংপুর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ‍ছিলেন মোঃ মিজানুর রহমান, পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি, রংপুর রেঞ্জ, রংপুর, মোঃ সায়ফুজ্জামান ফারুকী, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ), রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর, মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত),  মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, মেয়র, সিটি কর্পোরেশন রংপুর, মোঃ মোশাররফ হোসেন, পরিচালক (অ: দা:) বিভাগীয় সমাজসেবা কার্যালয়, রংপুর বিভাগ রংপুরসহ সকল সমাজসেবা অফিসার, আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র সমাজসেবা কার্যালয় রংপুর, সরকারি শিশু পরিবার বালক রংপুর, শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূর্ণবাসন কেন্দ্র, সরকারি শিশু পরিবার বালিকা, রংপুর, কেল্লাবন্দ হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাবোর্ডিং, রংপুর-এর প্রতিনিধিগণ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *