মানবরূপী অগ্নিসন্ত্রাসী দূর্বিনীত দানবদের পরাজিত করতে ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে আসুন  :  কৃষিবিদ আফম বাহাউদ্দীন  নাছিম

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কৃষিবিদ আফম বাহাউদ্দীন নাসিম।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক  :  বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন,বিএনপি জামাত মানবরূপী অগ্নি সন্ত্রাসী। এরা দূর্বিনীত দানব। এদের পরাজিত করতে না পারলে এরা দেশকে ধ্বংস করে ফেলবে। এরা আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায়। এরা দেশের ১৬ কোটি মানুষের বিপক্ষে অবস্থান নিয়েছে। এদের পরাজিত করতে ৭ জানুয়ারি আপনারা ভোটকেন্দ্রে আসুন।

আজ বুধবার ৩ জানুয়ারি, সন্ধ্যায় সিদ্ধেশ্বরী খেলার মাঠে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামাত অশুভ শক্তি।এরা নির্বাচন বানচালের নামে আমাদের জীবনযাত্রাকে অতিষ্ঠ করে তুলেছে। আমরা আর কোন স্বৈরাচারী, অগণতান্ত্রিক সরকার চাই না। যারা ধ্বংসের, লুটের ও পিছিয়ে পড়ার রাজনীতি করতে চায় তাদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে সবাইকে ভোট কেন্দ্রে আসতে হবে। একটি সুস্থ, সুন্দর ভোট অনুষ্ঠিত হওয়ার জন্য আপনার মূল্যবান ভোটটি আপনি প্রদান করুন।

তিনি আরও বলেন,যারা স্বৈরাচার, সাম্প্রদায়িক শক্তি,যারা মানুষকে সম্মান করতে জানে না, দেশের মানুষের বিবেক বোধকে যারা জাগ্রত করতে পারে না, তাদের তথাকথিত আন্দোলনকে মানুষ সমর্থন করে না। মিথ্যা ও অসৎের পক্ষে দাঁড়ানো যায় না। সত্যের জয় অনিবার্য।

নাছিম বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা গত ১৫ বছর বাংলাদেশকে পাল্টে দিয়েছেন ও বদলে দিয়েছেন। এটি তিনি তার সাহসের জন্যই পেরেছেন। তিনি তার দৃঢ়তা ও সততার মাধ্যমে সব বাধাকে জয় করেছেন। দেশের মানুষকে স্বপ্ন দেখিয়েছেন এবং সেটি পূরণের পরিকল্পনা নিয়ে পূরণ করে দেখিয়েছেন। বঙ্গবন্ধু কন্যাকে আমাদের সমর্থন করে পুনরায় নির্বাচিত করতে হবে। আমাদের তার চিন্তা, চেতনা, সততা দক্ষতা দেখে তাকে ভোট দিতে হবে। তিনি আমাদের বাতিঘর।

তিনি বলন, আওয়ামী লীগ চায় শেখ হাসিনার নেতৃত্বে একটি স্মার্ট বাংলাদেশ। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদের সকলকে এক হয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। দুর্নীতিবাজদের দিয়ে দেশ চলতে পারে না। তাদের আমরা কোন ছাড় দিব না। তাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে। ইনশাআল্লাহ আমরা আমাদের দেওয়া কথা অতীতেও রেখেছি সামনেও রাখবো।

উপস্থিত সকলকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাদের সকলের প্রত্যাশা হল এ এলাকার কিছু সমস্যা রয়েছে সেগুলো দূর করা। এই এলাকায় অনেক শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। এই শিক্ষা প্রতিষ্ঠানে যাতে শিক্ষার পরিবেশ সুস্থ থাকে, দুর্নীতিমুক্ত শিক্ষা গ্রহণ যাতে গড়ে ওঠে, এলাকায় চাঁদাবাজ, ধান্দাবাজ ও সন্ত্রাসী কর্মকাণ্ড যাতে না হয়, আমি নির্বাচিত হলে আপনাদের সাথে সামাজিক আন্দোলন গড়ে তুলবো। আমরা কাউকে ভবিষ্যৎ প্রজন্মের জীবন নিয়ে ছিনিমিনি খেলতে দিব না।

বাহাউদ্দিন নাছিম বুধবার সকাল ১১ টায় শান্তিনগরের পীর সাহেবের গলি ইষ্টার্ন পিস থেকে গণ সংযোগের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন। পরবর্তীতে এফবিসিসিআই মিলনায়াতনে নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভা, সিদ্ধেশ্বরী খেলার মাঠে জনসভা ও রাতে জেলা ক্রীড়া সংস্থা (ডিডিএস) ফকিরাপুলে ৯ নং ওয়ার্ডের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

রমানা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় বক্তৃতা করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সহ সভাপতি আওলাদ হোসেন৷ ডা; দিলিপ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি,সোয়েব চৌধুরী তপন, জাহিদ চৌধুরী পবন, তারিক সাঈদ প্রমুখ।

এ সময় কাউন্সিল আবুল বাসার, আবুল হোসেন, সৈয়দা রোখসানা চামেলী, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আনোয়ারুল আজিম সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল সায়েম, গণযোগাযোগ ও সাংবাদিকতা সম্পাদক ওবায়দুল হক খান, প্রতিবন্ধী উন্নয়ন সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, গন্থনা ও প্রকাশনা সম্পাদক মনোয়ারুল ইসলাম বিপুল সহ হাজার হাজার নেতা কর্মী উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *