যশোর-৪ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এ্যাড: জহুরুল হক’র নির্বাচনী অফিস উদ্বোধন ও গণসংযোগ অব্যহত

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি :  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৮/যশোর-৪ (অভয়নগর, বাঘারপাড়া ও বসুন্দিয়া ইউনিয়ন) আসনে বাংলাদেশ জাতীয় পার্টি এর চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় পার্টির মনোনীত লাঙল প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী এ্যাডভোকেট মো: জহুরুল হক এর নির্বচনী অফিস উদ্বোধন, লিফলেট বিতরণ ও গণসংযোগ অব্যহত রয়েছে।


বিজ্ঞাপন

তিনি বুধবার দুপুরে পায়রা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মঈনুদ্দীন চিশতী এর সভাপতিত্বে পায়রা ইউনিয়ন কেন্দ্রীক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এরপর বিকালে শ্রীধরপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক মো: গিয়াস উদ্দিন এর সঞ্চালনায় নওয়াপাড়া শংকরপাশা খেয়াঘাট সংলগ্ন শ্রীধরপুর ইউনিয়নের নির্বাচনী কার্যালয় উদ্বোধন ও আলোচনা সভায় সাধারন ভোটারদের নিকট দোয়া ও ভোট চেয়ে বিদায় নিয়ে শুভরাড়া ইউনিয়নের নির্বাচনী অফিস উদ্বোধন করতে রওনা হন। এ সময় তিনি জাতীয় পার্টির বিভিন্ন শ্রেনীর নেতাকর্মীদের নিয়ে লিফলেট বিতরন ও জনসংযোগ করেন

অফিস উদ্বোধন শেষে নওয়াপাড়া বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন। এ সময় জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মী তার সাথে উপস্থিত থেকে সাধারন ভোটারদের নিকট থেকে ভোট ও দোয়া প্রার্থনা করেন।

৮৮/ যশো-৪ আসনে আইন-শৃঙ্খলা সঠিকভাবে নিয়ন্ত্রণে থাকলে সাধারন মানুষের বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন এমনটাই প্রত্যশা জানালেন জাতীয় পার্টির মনোনীত লাঙল প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী এ্যাডভোকেট মো: জহুরুল হক জহির। এই নির্বাচনে সাধারন মানুষের মনে ভোটের উৎসব লক্ষ্য করা যাচ্ছে। নির্বাচিত হয়ে এলাকার প্রতিটি গ্রাম ও মহল্লায় গণশুনানির মাধ্যমে মানুষের সমস্যা সমাধান করবো, ইনশাআল্লাহ। এবার এই আসনে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী হিসেবে আমাকে সাধারন মানুষ ভোট দিয়ে দেশের উন্নয়নে অংশ নিবে বলে আমি শতভাগ আশাবাদী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *