এন্টি টেররিজম ইউনিট  কর্তৃক  ভোলা চরফ্যাশন থানার ক্লুলেস অটোরিকশা চালক হত্যা মামলার মূলহোতাকে গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  ঃ  এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) এর একটি আভিযানিক দল নিজস্ব নজরদারী ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত মঙ্গলবার ২ জানুয়ারি ৯ টা ৩৫ মিনিটের সময়  এক  অভিযান পরিচালনা করে  বরিশাল জেলার হিজলা থানাধীন চর কুশোরিয়া হতে ভোলা চরফ্যাশন থানার ক্লুলেস অটোরিকশা চালক হত্যা মামলার মূলহোতাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীর নাম- মো: রিয়াজ হোসেন (৩৩), পিতা: শাহজাহান, গ্রাম- পূর্ব চর মাদ্রাজ (রাঢ়ী বাড়ী), থানা- চরফ্যাশন, জেলা- ভোলা।


বিজ্ঞাপন

ভোলা জেলার চরফ্যাশন থানাধীন হামিদপুর গ্রামে গত বছরের   ১৯ ডিসেম্বর  রাত অনুমান ৮ থেকে  ২০ ডিসেম্বর  সকাল ৬ টার মধ্যবর্তী কোন এক সময়ে অটো রিকশাচালক মোঃ হারুন (১৭) কে অজ্ঞাতনামা দুষ্কৃতকারীরা পরিকল্পিতভাবে জবাই করে হত্যা করে ও অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। গত বছরের  ২০ ডিসেম্বর  সকাল সাড়ে ৯টার দিকে উপজলোর মাদ্রাজ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হামিদপুর গ্রামে মেঘনা নদীর তীরবর্তী এলাকা থেকে পুলিশ হারুনের গলাকাটা মরদেহ উদ্ধার করে। নিহত হারুন উপজলোর হাজারীগঞ্জ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আবদুল মুনাফ পালোয়ানের ছেলে।

এই ক্লুলেস হত্যাকাণ্ডে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ভোলা জেলার চরফ্যাশন থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। আসামী সনাক্ত ও গ্রেফতার সংক্রান্তে সহযোগিতা চেয়ে চরফ্যাশন থানা এন্টি টেররিজম ইউনিটকে অধিযাচন পত্র প্রেরণ করে। প্রাপ্ত পত্রের ভিত্তিতে এন্টি টেররিজম ইউনিটের একটি দল নিবিড় অনুসন্ধানপূর্বক বরিশাল জেলার হিজলা থানাধীন চর কুশোরিয়া থেকে মো: রিয়াজ হোসেনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী রিয়াজ অটোরিকশা ছিনতাই করার উদ্দেশ্যে সহযোগীদের নিয়ে মোঃ হারুনকে পরিকল্পিতভাবে গলা কেটে হত্যা করে নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ ও সর্বশেষ বরিশালের হিজলা থানাধীন চর কুশোরিয়ায় আত্মগোপন করে ছিল। গ্রেফতারকৃত আসামীকে ভোলা জেলার চরফ্যাশন থানায় হস্তান্তর করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *