যশোর-৪ আসনে তৃণমূল বিএনপি’র সোনালী আঁশ মার্কার লে. ক. এম. সাব্বির আহমেদ’র নির্বাচনী গণসংযোগ 

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি :  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৮/যশোর-৪ (অভয়নগর, বাঘারপাড়া ও বসুন্দিয়া ইউনিয়ন) আসনে তৃণমূল বিএনপি মনোনীত সোনালী আশ প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী লে. ক. এম. সাব্বির আহমেদ এর নির্বচনী প্রচারনার অংশ হিসাবে লিফলেট বিতরণ ও গণসংযোগ অব্যহত রয়েছে।


বিজ্ঞাপন

গতকাল বৃহস্পতিবার  ৪ জানুয়ারী,  অভয়নগরের ভৈরব উত্তর জনপদের বাঘুটিয়া ইউনিয়ন, শ্রীধরপুর ইউনিয়ন, শুভরাড়া ইউনিয়ন এবং সিদ্দিপাশা ইউনিয়নের বিভিন্ন এলাকায় মতবিনিময় সভা, গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এসময় বাশুয়াড়ী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী ও ছাত্র-ছাত্রীদের সাথে গণসংযোগ শেষে বাশুয়াড়ী গ্রামের মধ্যপাড়ায় শতাধিক মহিলাদের উপস্থিতিতে একটি নির্বাচনী মতবিনিময় সভা ভোট ও দোয়া চেয়ে বক্তব্য রাখেন। এ সময় তারা সোনালী আঁশ মার্কার সাব্বির আহমেদ কে পূর্ণ:সমর্থন করেন। শুভরাড়া ইউনিয়নের শুভরাড়া গ্রামে শতাধিক খেটে খাওয়া গরীব মেহনতি মানুষের সাথে মতবিনিময় করেন তৃণমূল বিএনপি মনোনীত সোনালী আঁশ প্রতিকের সাব্বির আহমেদ। ওই এলাকার সাধারন মানুষ সাব্বির আহমেদ কে ভোট দিবেন বলে আশ্বাস্ত করেন। সর্বশেষ সন্ধ্যায় সিদ্দিপাশা ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ, মতবিনিময় সভা ও লিফলেট বিতরণ করেন তিনি।

সাধারন ভোটারদের দাবী, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে তারা ভোট কেন্দ্রে যাবেন এবং সোনালী আঁশ মার্কায় ভোট দিবেন। কোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি হলে আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করেন সাধারন মানুষেরা। পরিবেশ ভালো থাকলে বিপুল ভোটে নির্বাচিত হবেন সোনালী আঁশ মার্কার লে.ক.এম. সাব্বির আহমেদ এমনটাই বিভিন্ন এলাকায় গুঞ্জন শোনা যাচ্ছে।

তৃণমূল বিএনপি মনোনীত সোনালী আশ প্রতিকের ৮৮/যশোর-৪ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী লে. ক. এম. সাব্বির আহমেদ বলেন, ভৈরব নদীর উত্তর পূর্ব জনপদের জীবনমান উন্নয়নে সমতা আনতে এবং যশোরের দুঃখ কবলীত ভবদহ জলাবদ্ধতার স্থায়ী সমাধান করতে টিআরএম চালু সহ জনস্বার্থে নদী খনন করবো। প্রতিহিংসার রাজনীতি পছন্দ করি না, এ কারনে অসাম্প্রদায়িক চিন্তা-চেতনা বুকে নিয়ে একটি সুন্দর সমাজ গঠনে কাজ করবো।

ঘুষ ও দুনীর্তি এর বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নের জন্য কাজ করবো। নিরক্ষরতা দূরীকরণের জন্য, বেকারত্ব ও ভিক্ষুক মুক্ত সমাজ গঠনে কাজ করবো। বিভিন্ন ধরনের শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণ্যিজ্যে বন্ধ করে যোগ্যতা অনুযায়ী চাকুরীর ব্যবস্থা করবো। আমার নির্বাচনী এলাকার কোনো নাগরিককে যে কোনো সেবা অথবা কার্ড নিতে হলে কোনো টাকা লাগবে না। আমি কোনো প্রকার কল্পনা বিশ্বাসী মানুষ নই, নিজে বাস্তব বাদী হওয়ায় সততা, বিশ্বাস্ততা এবং কথ ও কাজের মিল রাখা আমার চরিত্রের বৈশিষ্ট্য। সকলের সমর্থন, ভোট ও দোয়া কামনা করছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *