যশোর-৪ আসনের নোঙ্গর মার্কার সুকৃতি মন্ডল সুষ্ঠু পরিবেশ নেই দাবী করে নির্বাচন থেকে সরে দাড়ালেন

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি :  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৮/যশোর-৪ (অভয়নগর,বাঘারপাড়া ও বসুন্দিয়া ইউনিয়ন) এর সংসদ সদস্য পদপ্রার্থী যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে গতকাল বৃহস্পতিবার ৪ জানুয়ারি  নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। ওই দিন বৃহস্পতিবার দুপুর ১টা ৩০ মিনিটের সময় তিনি তার কিছু কর্মী সমর্থকদের নিয়ে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেন।সংবাদ সম্মেলনে তিনি জানান বাংলাদেশ মাইনরিটি জনতা পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি তিনি। বাংলাদেশের সংসদীয় রাজনৈতিক প্রক্রিয়াকে সচল রাখার জন্য চলতি ২০২৪ দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেন তিনি। সংসদীয় এলাকা ৮৮/যশোর-৪ আসন থেকে নোঙ্গর মার্কা প্রতীক নিয়ে প্রার্থী হয়েছিলেন তিনি। কিন্তু সুষ্ঠু স্বাভাবিক এবং আইনগত দিকে নির্বাচনের পরিবেশ নষ্ট হয়ে যাওয়ায় তিনি নির্বাচন থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন বলে জানান ওই সংসদ সদস্য পদপ্রার্থী।
তবে তিনি কাউকে সমর্থন দিচ্ছেন না বলে উল্লেখ করেন। সুকৃতি মন্ডল দুপুর সাড়ে বারোটায় সংবাদ সম্মেলন আহবান করলেও তিনি এসেছেন এক ঘন্টারও বেশি সময় পরে।


বিজ্ঞাপন

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিতে বাধ্য হওয়ার বিষয়, প্রশ্ন করলে তিনি এড়িয়ে যান। এ সময় তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেও বাঘারপাড়া, অভয়নগর ও বসুন্দিয়া ইউনিয়ন নিয়ে যশোর-৪ আসনের কোনো প্রার্থীর পক্ষে বা বিরুদ্ধে কোনো কথা বলেন নি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *