নীলফামারী জেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত অফিসার ও ফোর্সের নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি ঃ   গতকাল  শুক্রবার ৫ জানুয়ারী, জেলা পুলিশ নীলফামারীর আয়োজনে সকাল ৯ টায় নীলফামারী  জেলা পুলিশ লাইন্স মাঠে ও সকাল ১১ টায়  শেখ রাসেল মিনি স্টেডিয়াম, জলঢাকা, নীলফামারীতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন- ২০২৪ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত অফিসার ও ফোর্সেদের উদ্দেশ্যে নিরাপত্তা ব্রিফিং করেন নীলফামারী জেলার  পুলিশ সুপার  মোঃ গোলাম সবুর পিপিএম-সেবা ।


বিজ্ঞাপন

তিনি বলেন আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন রাষ্ট্রের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। নীলফামারী জেলায় একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে জেলা পুলিশ নীলফামারী বদ্ধপরিকর। সেই লক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে তিনি বলেন, নির্বাচনকালীন সময়ে ভোট কেন্দ্র ও সম্মানিত ভোটারদের নিরাপত্তায় পাঁচ স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কোন অপশক্তি যাতে নাশকতার চেষ্টা করতে না পারে সেজন্য নির্বাচনকালীন আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ, আর্মি, বিজিবি, ব়্যাব, আনসারসহ সকল গোয়েন্দা সংস্থা একযোগে কাজ করবে।তাই সকল ফোর্সদের অত্যন্ত দক্ষতা, বুদ্ধিমত্তা ও সতর্কতার সাথে দায়িত্ব পালন করে একটি সুষ্ঠু, উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি নির্বাচনকালীন সময়ে করণীয় ও বর্জনীয় সম্পর্কে সকলকে অবহিত করেন। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় একটি শান্তিপূর্ণ, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও উৎসবমুখর নির্বাচন উপহার দেয়া সম্ভব বলে আশাবাদ ব্যক্ত করেন।

নীলফামারী জেলার সম্মানিত ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, কোন ধরনের গুজবে কান না দিয়ে উৎসব মুখর পরিবেশে ভোটকেন্দ্রে এসে ভোট প্রদান করার আহ্বান জানান। ভোট প্রদানে কোন ধরনের বাধা-বিপত্তির সম্মুখীন হলে অতি দ্রুত নিকটস্থ থানা কিংবা জাতীয় জরুরি সেবা (৯৯৯) এ কল করার অনুরোধ জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন  মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) নীলফামারী,  মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) নীলফামারী, কল্লোল কুমার দত্ত, অতিরিক্ত পুলিশ সুপার, সৈয়দপুর সার্কেল, নীলফামারী, মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, নীলফামারী সার্কেল, নীলফামারী, হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফি, জেলা কমান্ড্যান্ট, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নীলফামারী, আলী মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারী পুলিশ সুপার, ডোমার সার্কেল, নীলফামারীসহ নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত সকল পদমর্যাদার পুলিশ সদস্য ও আনসার সদস্যবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *