দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নড়াইল জেলা পুলিশ কঠোর নিরাপত্তা বলয় তৈরি : সরেজমিনে বিভিন্ন ভোট কেন্দ্রের নিরাপত্তা পরিদর্শন করলেন পুলিশ সুপার 

Uncategorized আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নড়াইল জেলা পুলিশ কঠোর নিরাপত্তা বলয় তৈরি করেছে, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের প্রত্যয়ে ভোটকেন্দ্রে ভোটারদের অবাধ বিচরণ  ও সকল ধরনের নাশকতা রুখতে সার্বিক নিরাপত্তা ব্যাবস্থা সরজমিনে বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করলেন  পুলিশ সুপার মোহা: মেহেদী হাসান, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  আজ রবিবার  ৭ জানুয়ারি’ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের প্রত্যয়ে ভোটকেন্দ্রে ভোটারদের অবাধ গমন ও সকল ধরনের নাশকতা রুখতে নড়াইল জেলা পুলিশের পথ প্রদর্শক  পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর  নির্দেশনায় জেলা পুলিশ কঠোর নিরাপত্তা বলয় তৈরি করেছে।

গতকাল শনিবার ৬ জানুয়ারি’  দিবাগত রাতে বিভিন্ন ভোটকেন্দ্রের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা ব্যবস্থা পর্যবেক্ষণের জন্য ভোটকেন্দ্র পরিদর্শন করেন নড়াইল জেলার  পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান।

এ সময় পুলিশ সুপার বিভিন্ন কেন্দ্রে ডিউটিরত পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ সদস্য, মোবাইল পার্টি ও স্ট্রাইকিং পার্টির সাথে কথা বলেন। সকলকে সজাগ থেকে সর্বোচ্চ সতর্কতা ও পেশাদারিত্বের সাথে ডিউটি করার জন্য নির্দেশ প্রদান করেন। কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটলে তাৎক্ষণিক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেন।

এ সময়  বিকাশ চন্দ্র দাস, জেলা কমান্ড্যান্ট, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, মোঃ সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ, নড়াইল সদর থানা, মোঃ সাব্বিরুল আলম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখাসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *