ঝালকাঠির ১০ নম্বর নতুল্লাবাদ ইউনিয়নের বীরকাঠি স্কুলের ভোট কেন্দ্রে সুষ্ঠুভাবে সম্পন্ন হলো জাতীয় সংসদ নির্বাচন

Uncategorized জাতীয় বরিশাল বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

সারিবদ্ধ ভাবে লাইনে দাঁড়িয়ে প্রায় দিনব্যাপি ভোট দিয়েছে ১০ নং নতুল্লাবাদ ইউনিয়নের সকল জনসাধারণ।


বিজ্ঞাপন

 

ঝালকাঠি প্রতিনিধি  : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-২ আসনের ১০ নং নতুল্লাবাদ ইউনিয়নের রীরকাঠি স্কলের ভোট কেন্দ্রে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন,  এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে,  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের হেভিওয়েট নেতা আমির হোসেন আমু নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেছেন, লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করেছেন ফোরকান হোসেন এবং আম প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছেন ইমরান হোসেন। ঝালকাঠি জেলার ১০ নম্বর নতুল্লাবাদ ইউনিয়নের  বীরকাঠি স্কুলের ভোট কেন্দ্রটি ১,২ ও ৩ নাম্বর  ওয়ার্ড নিয়ে গঠিত। সকাল থেকে ই বীরকাঠি স্কুল  প্রাঙ্গণের ভোট  কেন্দ্রে ভোটারের উপস্থিতি ছিল নজরে পড়ার মতো। ভোটারেরা তাদের পছন্দের প্রার্থী কে ভোট দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে সারিবদ্ধ ভাবে কোন প্রকার বাধা বিপত্তি ছাড়াই নির্ভয়ে ভোট দিয়েছেন।

১,২ ও ৩ নাম্বর ওয়ার্ড নিয়ে গঠিত বীরকাঠি স্কুলের ভোট কেন্দ্রের মোট ভোটারের সংখ্যা প্রায়  ৩০৭২ জন এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১৫৯৩ এবং  নারী ভোটারের সংখ্যা ১৪৭৯ জন। সকাল থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোটাররা ভোট দিয়েছেন। সাধারণ ভোটাররা বলছে ঝালকাঠি -২ আসনের একমাত্র  যোগ্য প্রার্থী হলেন নৌকা প্রতীকের আমির হোসেন আমু।তিনিই এবারের জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করবেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *