কমনওয়েলথ এর নির্বাচন পর্যবেক্ষক টিমের সাথে ভোটকেন্দ্র পরিদর্শন করেন নড়াইলের পুলিশ সুপার 

Uncategorized আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) :  আজ রবিবার ৭ জানুয়ারি  সারা দেশব্যাপী চলছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। দেশের জনগণ যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারে তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী সারা দেশকে নিরাপত্তা চাদরে ঢেকেছে। এরই ধারাবাহিকতায় নড়াইল জেলার পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর তত্ত্বাবধানে নড়াইল জেলার ভোটকেন্দ্রগুলোতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।


বিজ্ঞাপন

আজ সকাল সাড়ে ৯ টার পর পুলিশ সুপার মহোদয় কমনওয়েলথ নির্বাচন পর্যবেক্ষক টিমের সাথে নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন। পরে তিনি কালিয়া উপজেলার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন।

পরিদর্শন কালে পুলিশ সুপার  ভোটকেন্দ্রে ডিউটিরত পুলিশ, আনসার সদস্য ও গ্রাম পুলিশ এবং প্রিজাইডিং অফিসারদের সাথে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা বলেন।

এ সময় মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা, নড়াইল, মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ), মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নড়াইল, অনিমেষ বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার, লোহাগড়া, বিকাশ চন্দ্র দাস, জেলা কমান্ড্যান্ট, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নড়াইল, মোঃ ফয়সাল তানভীর, স্কোয়াড কমান্ডার, র‍্যাব -৬, যশোর, কাঞ্চন কুমার রায়, অফিসার ইনচার্জ, লোহাগড়া থানা সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *