কেএমপি’র পুলিশ কমিশনার কর্তৃক দিনব্যাপী  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিভিন্ন ভোটকেন্দ্র  পরিদর্শন

Uncategorized আইন ও আদালত খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মামুন মোল্লা (খুলনা) : আজ রবিবার  ৭ জানুয়ারি  সকাল সাড়ে ৮ টা থেকে  খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা সারাদিনব্যাপি  মহানগরীর আওতাধীন সকল থানা এলাকার ভোটকেন্দ্র সরেজমিনে পরিদর্শন করেন।


বিজ্ঞাপন

দিনব্যাপি  মহানগরীর আওতাধীন সকল থানা এলাকার ভোটকেন্দ্র সরেজমিনে পরিদর্শন কালে, কেএমপি’র পুলিশ কমিশনার  নির্বাচন ডিউটিতে নিয়োজিত প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও নিরাপত্তামূলক ডিউটিতে নিয়োজিত আনসার ও পুলিশ সদস্যদ এবং ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।

তিনি এ সময় নির্বাচন ডিউটিতে নিয়োজিত সংশ্লিষ্ট অফিসার ও ফোর্সের সুবিধা-অসুবিধা জানেন এবং পুলিশসহ অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা খুলনা মহানগরীর সর্বোচ্চ নিরাপত্তা দিয়েছেন।

আজ অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পুলিশ, র‍্যাব, বিজিবি ও আনসার সর্বোচ্চ পেশাদারির সঙ্গে প্রতিটি কেন্দ্রে দায়িত্ব পালন করছেন এবং অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। খুলনা মহানগরীর প্রতিটি মানুষ উৎসবের সঙ্গে ভোট দিয়েছেন।

খুলনার সকল থানা এলাকায় ভোট কেন্দ্রে উল্লেখযোগ্য সংখ্যক ভোটার উপস্থিতি লক্ষ্য করা যায় এবং ভোটাররা শান্তিপূর্ণ পরিবেশে, সুষ্ঠুভাবে তাদের ভোট প্রয়োগ করতে পেরেছেন।

খুলনা মহানগরীর ভোটকেন্দ্র পরিদর্শন কালে বিভাগীয় কমিশনার খুলনা, মোঃ হেলাল মাহমুদ শরীফ, কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা, খুলনা রেঞ্জ ডিআইজি, মঈনুল হক বিপিএম (বার), পিপিএম, আনসার ভিডিপি খুলনার উপ-মহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী, কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও)  সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) মোছাঃ তাসলিমা খাতুন, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত  মোল্লা জাহাঙ্গীর হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত  মোহাম্মদ আনোয়ার হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত এম এম শাকিলুজ্জামান, খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ইয়াসির আরেফীন, খুলনা জেলার পুলিশ সুপার  মোহাম্মদ সাঈদুর রহমান, পিপিএম-সেবা এবং ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ)  মোহাম্মদ তাজুল ইসলাম-সহ বিভিন্ন পদমর্যাদার অফিসারবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *