হবিগঞ্জের শিল্পনগরী শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর আল-আকসা ফাউন্ডেশন ইসলামী একাডেমির শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত 

Uncategorized বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি  :  হবিগঞ্জের শিল্পনগরী শায়েস্তাগঞ্জ উপজেলারঅলিপুর আল-আকসা ফাউন্ডেশন ইসলামী একাডেমির শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  হবিগঞ্জের শিল্পনগরী শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর- হবিগঞ্জ প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্ক এর সংলগ্ন আল-আকসা ফাউন্ডেশন অলিপুর ইসলামী একাডেমি। আল-আকসা ফাউন্ডেশন এর অর্থায়নে অলিপুর ইসলামী একাডেমি আল-আকসা মাদ্রাসা ও এতিমখানা, আয়েশা সিদ্দিকা (রাঃ) মহিলা মাদ্রাসা সহ হেফজখানার শুভ উদ্বোধন করা হয়।

গতকাল সোমবার ৮ জানুয়ারি,  সকাল ৯’টায় আল-আকসা ফাউন্ডেশন মোট চার’টি আলাদা আলাদা বিভাগে ইসলামী শিক্ষার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে সূচনা করেন আল-আকসা ফাউন্ডেশন।

শুভ উদ্বোধনী অনুষ্ঠানে আল-আকসা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহা পরিচালক মাওলানা মুফতী মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই ক্বোরআন তেলাওয়াত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি জনাব মাওলানা আব্দুল গণি, আরো বক্তব্য রাখেন আল-আকসা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সদস্য হবিগঞ্জ জেলা জজ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী মোঃ কামাল খাঁন।

এছাড়াও বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের অর্থ সম্পাদক  মোঃ কামাল আহমে, আরো বক্তব্য রাখেন সাংবাদিক শাহাদত ইসলাম (মামুন), আরো অনেক বক্তারা তাদের বক্তব্য শেষে প্রতিষ্ঠানের সফলতা এবং সকলের সহযোগীতা ও দোয়া প্রার্থনা করেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছাত্র ছাত্রী শিক্ষক শিক্ষিকামন্ডলী ও অভিভাবকবৃন্দু সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *