নড়াইল  লোহাগড়া থানা পুলিশের মাদক বিরোধী অভিযান :  ১০০ পিস ইয়াবাসহ ২জন গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) :  নড়াইলের লোহাগড়া থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে,  মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ শরিফুল ইসলাম কটা (৩০) ও মোঃ তরিকুল গোলদার (২৮) নামের ২জন মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করেছে নড়াইল জেলার লোহাগড়া থানা পুলিশ।


বিজ্ঞাপন

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের নাম ও পরিচয় যথাক্রমে,  মোঃ শরিফুল ইসলাম কটা (৩০) লোহাগড়া থানাধীন গোপীনাথপুর গ্রামের বাবু মোল্লার ছেলে এবং  মোঃ তরিকুল গোলদার (২৮) একই গ্রামের সিদ্দিক গোলদারের ছেলে।

গতকাল সোমবার ৮ জানুয়ারি, দিবাগত রাত ১১ টা ১০ মিনিটের সময়  নড়াইল জেলার লোহাগড়া থানাধীন কুন্দশী সিএন্ডবি চৌরাস্তার ইজিবাইক স্ট্যান্ডের সামনে সরকারি পাঁকা রাস্তার উপর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ  কাঞ্চন কুমার রায় এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ খবির হোসেন, এএসআই (নিঃ) মোঃ মিকাইল হোসেন, এএসআই (নিঃ) বাচ্চু শেখ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ শরিফুল ইসলাম কটা (৩০) এবং  মোঃ তরিকুল গোলদার (২৮) নামক মাদক ব্যাবসায়ীদের  গ্রেফতার করে।

এ সময় গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ীদের কাছ  থেকে ১০০ (একশত) টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ীদের আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার  পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর সঠিক দিক  নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *