বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ সারাদেশ

বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনার কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি  :  পণ্যের মান নিয়ন্ত্রণে আজ মঙ্গলবার  ৯ জানুয়ারি বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তারা ময়মনসিংহ জেলার তারাকান্দা, ফুলপুর ও ধৌবাউড়া উপজেলায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করে।

উক্ত সার্ভিল্যান্স  অভিযান পরিচালনা কালে, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিএম লাইসেন্স ব্যতীত নিম্নবর্নিত প্রতিষ্ঠানসমূহ কে বিস্কুট পণ্য উৎপাদন করতে দেখা যায় এসব প্রতিষ্ঠান এর মধ্যে  সোহান ফুড, বওলা বাজার, ফুলপুর, ময়মনসিংহ, আলিফ বেকারী, বওলা বাজার, ফুলপুর, ময়মনসিংহ, ইসমাইলের বেকারী, সালিয়া মোড়, ফুলপুর, ময়মনসিংহ, নাফিসা বেকারী, গোয়াতলা বাজার, ধৌবাউড়া, ময়মনসিংহ, সততা বেকারি, পোড়াকান্দোলিয়া বাজার, ধৌবাউড়া, ময়মনসিংহ, আল মদিনা বেকারী, পোড়াকান্দোলিয়া বাজার, ধৌবাউড়া, ময়মনসিংহ।  শাহ সুলতান বেকারি, উত্তর বাজার, তারাকান্দা, ময়মনসিংহ, সুলাইমান বেকারি, উত্তর বাজার, তারাকান্দা, ময়মনসিংহ,  মাশা আল্লাহ বেকারি, স্কুল রোড, নতুন বাজার, তারাকান্দা, ময়মনসিংহ, ২টি কারখানার অনুমোদনহীন/ ডকুমেন্ট হীন/ঠীকানাহীন রং পাওয়ায় তা ধ্বংস করা হয় এবং সতর্ক করা হয়।আমেনা অয়েল মিল, ধৌবাউড়া বাজার, ধৌবাউড়া, ময়মনসিংহ নামীয় প্রতিষ্ঠানকে সিএম লাইসেন্স ব্যতীত সরিষার তেল উৎপাদনপূর্বক বিক্রয় বিতরণ করতে দেখা যায়। তালুকদার ফ্লাওয়ার মিল, কেন্দুয়া বাজার, তারাকান্দা, ময়মনসিংহ প্রতিষ্ঠানটি সিএম লাইসেন্স নবায়নের নিমিত্তে ময়দা ও সুজি পণ্যের অনুকূলে বকেয়া বিল পরিশোধের জন্য পরামর্শ প্রদান করা হয়।

সিএম লাইসেন্স ব্যতীত নিম্নবর্নিত প্রতিষ্ঠানসমূহ কে কমন বিল্ডিং ব্রিকস (ইট) পণ্য উৎপাদনপূর্বক বাজারজাত করতে দেখা যায়: এর মধ্যে হাসান ব্রিকস, কলোহরী, তারাকান্দা, ময়মনসিংহ, লাকী ব্রিকস, বহেরাতলী, তারাকান্দা, ময়মনসিংহ, আশা ব্রিকস, বহেরাতলী, তারাকান্দা, ময়মনসিংহ, মর্ডান ব্রিকস, বওলা, ফুলপুর, ময়মনসিংহ, এ.এম. এ ব্রিকস, মহদিপুর, বওলা, ফুলপুর, ময়মনসিংহ এবং  খৈসাহর ব্রিকস -২, গোবিন্দপুর, গোয়াতলা, ধৌবাউড়া, ময়মনসিংহ অন্যতম।

আগামী এক সপ্তাহের মধ্যে বর্নিত প্রতিষ্ঠান সমূহ লাইসেন্স গ্রহণের নিমিত্তে আবেদন দাখিল না করলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উক্ত সার্ভিল্যান্স অভিযান বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ রকিবুল হাসান, সহকারী পরিচালক (সিএম) এবং  প্রকৌ. শাওন কুমার ধর আবীর, ফিল্ড অফিসার (সিএম) এর সমন্বয়ে পরিচালিত হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *