প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা জ্ঞ্যাপন করলেন নাটোর-৩  সিংড়া আসন থেকে নির্বচিত সংসদ সদস্য জুনায়েদ আহমেদ পলক 

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি রাজশাহী সারাদেশ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬০ নাটোর-৩, সিংড়া আসন থেকে টানা চতুর্থবারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা জ্ঞ্যাপন করেছেন জুনায়েদ আহমেদ পলক (এমপি)।


বিজ্ঞাপন

 

বিশেষ প্রতিবেদন  :   নৌকা প্রতীকের প্রতি প্রাণপ্রিয় সিংড়াবাসীর আস্থা ও ভালোবাসায় উৎসবমুখর ভোট বিপ্লবের মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬০ নাটোর-৩, সিংড়া আসন থেকে টানা চতুর্থবারের মতো জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর মাননীয় প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সাথে শুভেচ্ছা বিনিময়।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ এবং নৌকার এই বিজয় গণতন্ত্রের, এই বিজয় ৫ লক্ষ সিংড়াবাসীর, এই বিজয় সমৃদ্ধ আগামীর বাংলাদেশের, এই বিজয় মুক্তিযুদ্ধের চেতনার।

এই জয়কে পুঁজি করে আমরা সকলে মিলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এবং মানবিক নান্দনিক স্মার্ট সিংড়া গড়ে তোলার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ও মাননীয় আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ভাইয়ের নির্দেশনায় কাজ করে যাবো, ইনশাআল্লাহ্‌। (লেখক : জুনায়েদ আহমেদ পলক এমপি)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *