উন্নয়ন ও গণতন্ত্রের পক্ষে জনগণের রায়, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে নৌকার বিজয় 

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি রাজশাহী সারাদেশ

বিশেষ প্রতিবেদন  :  নৌকা প্রতীকের প্রতি প্রাণপ্রিয় সিংড়াবাসীর আস্থা ও ভালোবাসায় উৎসবমুখর ভোট বিপ্লবের ফলে ৯২,০২৯ ভোটের ব্যবধানে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬০ নাটোর-৩, সিংড়া আসন থেকে টানা চতুর্থবারের মতো জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত।


বিজ্ঞাপন

উন্নয়ন ও সুশাসনের প্রতীক নৌকা পেয়েছে ১,৩৫,৬৮৮ ভোট, নিকটতম প্রার্থী হিসেবে ঈগল প্রতীক পেয়েছে ৪৩,৬৫৯ ভোট এবং অন্যান্য প্রার্থীরা পেয়েছে ২,২৬৩ ভোট। নাটোর-০৩, সিংড়া আসনে ভোট গ্রহণ হয়েছে ১,৮৪,৭০৫ যা মোট ভোটারের শতকরা ৫৯.৮১ ভাগ। প্রদত্ত ভোটের শতকরা হারে ৭৯ শতাংশ ভোট পেয়েছে নৌকা, যা নিকটতম প্রতিদ্বন্দ্বীর তুলনায় প্রায় ৫৫ শতাংশ বেশী।

এই বিজয় গণতন্ত্রের, এই বিজয় ৫ লক্ষ সিংড়াবাসীর, এই বিজয় সমৃদ্ধ আগামীর। উন্নয়ন ও সুশাসনের ধারা অব্যাহত রেখে সিংড়াকে নান্দনিক মানবিক ও স্মার্ট সিংড়া হিসেবে গড়ে তোলার জন্য সমর্থন দিয়ে পাশে থাকার জন্য প্রাণপ্রিয় সিংড়াবাসী, বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, পরিবার-আত্মীয় ও বন্ধুবান্ধব এবং মাননীয় আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ভাই ও বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এই বিজয়কে পুঁজি করে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের একজন কর্মী হিসেবে এবং মানবিক নান্দনিক স্মার্ট সিংড়া গড়ে তোলার একজন কারিগর হয়ে সিংড়াবাসী ও সমগ্র বাংলাদেশের মানুষের প্রত্যাশাগুলোকে বাস্তবে রূপদান করবো ইনশাআল্লাহ্। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। (লেখক : জুনায়েদ আহমেদ পলক, এমপি)


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *