কেএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযান : গাজা ও ইয়াবা সহ ৬ মাদক ব্যাবসায়ী গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

কেএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযানে গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ী।


বিজ্ঞাপন

মামুন মোল্লা (খুলনা) :  খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র মাদক বিরোধী বিশেষ এক অভিযানে ৬০০ গ্রাম গাঁজা এবং ৯৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ জন মাদক ব্যাবসায়ী  গ্রেফতার  হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে,  গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশ পুলিশ কেএমপি’র বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে গাঁজা ও ইয়াবা সহ ৭ জন মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃত  মাদক ব্যাবসায়ীদের নাম ও ঠিকানা যথাক্রমে,  মোঃ জাবের হোসাইন(২৫), পিতা-কুদ্দুস হাওলাদার, সাং-আরাফাত আবাসিক, থানা-হরিণটানা, মোঃ আক্তার বিশ্বাস (২২), পিতা-মৃত: আবু তালেব বিশ্বাস, সাং-আদর্শ পল্লি, থানা-সোনাডাঙ্গা মডেল,  সোহেল খন্দকার (৪৫), পিতা-রজব আলী খন্দকার, সাং-উত্তর কাশিপুর, থানা-খালিশপুর,  মোঃ আব্দুল্লাহ আল মামুন@সাব্বির (১৯), পিতা-মোঃ ইদ্রিস আলী, সাং-বড় শৌলা, থানা-মঠবাড়িয়া, জেলা-পিরোজপুর, এ/পি সাং-চক্রাখালী, থানা-বটিয়াঘাটা, জেলা-খুলনা,  রিফাত আল সিয়াম(২০), পিতা-মোঃ নুরুল হক মোল্যা, সাং-দেয়ানা বাউন্ডারী রোড, থানা-দৌলতপুর এবং মোঃ ইমন হোসেন (২৫), পিতা-মোঃ জামাল হোসেন, সাং-মহেশ্বরপাশা দিঘীর পশ্চিম পাড়, থানা-দৌলতপুর, খুলনা।

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে উদ্ধারকৃত গাঁজা ও ইয়াবা।

 

উল্লেখিত মাদক ব্যাবসায়ীদের খুলনা মহানগরীর বিভিন্ন থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।এসময় মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে  ৬০০ গ্রাম গাঁজা এবং ৯৯ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের  বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী ৫ টি মামলা রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *