নড়াইলে ৫লক্ষ টাকা চাঁদা না পেয়ে মাছে’র ঘের মালিক অলিয়ার মোল্যাকে কুপিয়ে হত্যা’র অভিযোগ

অন্যান্য অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম, (নড়াইল) :  নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের চর দিঘলিয়া গ্ৰামের মৃত,রজ্জাক মোল্লার ছেলে অলিয়ার রহমান মোল্লাহ (৭০) কে আর্তর্কিত হামলা করে হত্যা’র অভিযোগ। স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা যায়, আজ শনিবার ১৩ জানুয়ারী, সকালে অলিয়ার রহমান মোল্লাহ ফজরের নামাজ শেষে নিজের মাছের ঘেরে যাওয়ার প্রাক্কালে সকাল ৮ টার দিকে তার নিজ বাড়ির পাশে অবস্থান কালে মেম্বার ফিরোজ গ্রুপের একদল সন্ত্রাসী বাহিনী এসে অলিয়ার রহমান মোল্লাহ’র উপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালিয়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে।


বিজ্ঞাপন

এ সময় তার স্ত্রী আসমা বেগম স্বামী’র উপর হামলা ঠেকাতে গিয়ে সে ও বেধড়ক মারপিটের শিকার হয় এবং তার একটি হাত ভেঙে যায়। পঞ্চপল্লী এলাকার মেম্বার ফিরোজ গ্রুপের,রবিউল মোল্লাহ,রিয়াজ মোল্লাহ, মফিজ, আকাশ, উকিল, ঝিকু, টিটো, লিটন,রোকন মোল্লাহ ও তরুণসহ ১৫/২০ জন চাঁদাবাজ সন্ত্রাসী বাহিনী,অলিয়ার রহমান মোল্লাহকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে।

জানা গেছে,  দীর্ঘদিন ধরে মাছের ঘের মালিক অলিয়ার রহমান মোল্লাহর কাছে উল্লেখিত চাঁদাবাজ সন্ত্রাসী বাহিনী ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে,অলিয়ার রহমান মোল্লাহ চাঁদা দিতে অস্বীকার করলে তাকে দেশীয় অস্ত্র নিয়ে তার বাড়ির পাশে এসে কুপিয়ে ও পিটিয়ে তাকে হত্যা করে।এহেন ঘটনায় স্বজনদের কান্নার আহজারীতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ঘটনার খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অলিয়ার রহমান মোল্লাহ খুনের ঘটনায় লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাঞ্চন কুমার রায়ের সাথে কথা হলে তিনি বলেন,ঘটনা স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে, অলিয়ার রহমান মোল্লাহর লাশের সুরত হাল শেষে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং হত্যাকারীদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হবে,বলে জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *