মানিকগঞ্জে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

Uncategorized ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: আরিফুর রহমান অরি (মানিকগঞ্জ) : হাড়কাঁপানো শীতের তীব্রতা ও ঘন কুয়াশায় বিপর্যস্ত মানিকগঞ্জের জনজীবন।কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ মানিকগঞ্জ শহরে হতদরিদ্র ও ভবঘুরেদের বিরূপ প্রভাব ফেলেছে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তুলেছে। মানিকগঞ্জে শীতার্ত গরীব অসহায় ,দরিদ্র,দুস্থ,দুঃখী, শিশু,বৃদ্ধ, ভবঘুরে মানুষের মাঝে উষ্ণতা দিতে কম্বল বিতরণ করেছে শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশন।


বিজ্ঞাপন

গতকাল  শুক্রবার ১২ জানুয়ারি, রাতে মানিকগঞ্জ শহরে খন্দকার নূরুল হোসেন ‘ল’ একাডেমী মাঠে দেড় শতাধিক অসহায় মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

এ সময় শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের যুগ্মসচিব মো. রমজান আলীর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটের পরিচালক ইন্জিনিয়ার মোহাম্মদ ফারুক হোসেন।

উক্ত কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো কবির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো আবু মোহাম্মদ নাহিদ ,শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের যুগ্মসচিব শফিকুল ইসলাম সেতু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক শফি আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক স্বাধীন লাভলু,ডিজাইন এক্সপ্রেস এর স্বত্বাধিকারী আর কে জুয়েল সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া কম্বল বিতরণের সার্বিক সহযোগিতায় ছিলেন দৈনিক সংবাদ সারাবেলার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মো আরিফুর রহমান অরি ও স্বপ্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার মানিকগঞ্জ ।

কম্বল বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে বক্তারা বলেন, শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। সবার সম্মিলিত চেষ্টায় শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব।

সেই সঙ্গে ভবিষ্যতে নানাভাবে সহায়তা কার্যক্রম নিয়ে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার কথা জানিয়েছে শতরূপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। সেইসঙ্গে তীব্র শীতে গরম কাপড় পেয়ে কৃতজ্ঞতা জানিয়েছে অসহায়-দরিদ্র ভবঘুরে মানুষ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *