খুলনায় প্রথম আলো বন্ধু সভার বার্ষিক ম্যাগাজিন প্রকাশের মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত 

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ সাহিত্য

মামুন মোল্লা (খুলনা) :  আজ শনিবার  ১৩ জানুয়ারি,  বিকাল সাড়ে ৩ টায় নগরীর খুলনা সদর থানাধীন খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে বাংলাদেশের বহুল প্রচলিত জনপ্রিয় জাতীয় পত্রিকা দৈনিক প্রথম আলোর খুলনাস্থ “প্রথম আলো বন্ধু সভার” বার্ষিক ম্যাগাজিন প্রকাশের মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত বার্ষিক ম্যাগাজিন প্রকাশের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রথম আলো বন্ধু সভার বার্ষিক ম্যাগাজিন প্রকাশের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার  বক্তব্যে বলেন,”ইতিহাসের মহানায়ক ও স্বাধীনতা যুদ্ধের মহান স্থপতি, বাঙালির আশার বাতিঘর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটের আঘাতে শহিদ জাতির জনক বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহিদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে রুহের মাগফিরাত কামনা করছি।

প্রথম আলো বন্ধুসভা প্রকৃতপক্ষে মানুষকে মানুষ হিসেবে পরিণত হতে সহযোগিতা করে এবং প্রাণীকূলের যে প্রভেদ এটা বুঝতে সহায়তা করে। প্রথম আলো বন্ধুসভা একজন মানুষকে বিবেকবোধ সম্পন্ন মানুষে রূপান্তর করে এবং মানবিক সমাজ গঠনে সহায়তা করে। এছাড়াও নবচেতনায় উদ্বুদ্ধ প্রথম আলো বন্ধুসভা কর্তৃক যুব সম্প্রদায়ের মধ্যে আয়োজিত গণিত অলিম্পিয়াড প্রতিযোগিতা, কবিতা আবৃতি ও মেধাবীদের সংবর্ধনা প্রদান সত্যি প্রশংসাযোগ্য।

আজকের আমাদের সমাজে মুক্ত চিন্তা, চেতনা, শিক্ষা, দীক্ষা ও মুক্তিযুদ্ধের জয়যাত্রা চারিদিকে ধ্বনিত হচ্ছে।আগামীর প্রজন্মকে বঙ্গবন্ধুর আরাধ্য স্বপ্নের সোনার বাংলা উপহার দিতে জাতির জনক বঙ্গবন্ধুর নীতি, নৈতিকতা ও দেশপ্রেমের শিক্ষা নিয়ে তরুণ প্রজন্মকে দেশ গঠনে ভূমিকা রাখতে হবে।বাংলাদেশ সত্যিকার অর্থেই একদিন উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত হবে এবং আমাদের ঐতিহ্য ও উন্নয়নের ধারা অব্যহত থাকবে। আসুন আমরা সকলে সচেষ্ট হয়ে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, নারী নির্যাতন, যানজট ও নাশকতা মুক্ত একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্র গঠন করি।”

এ সময় প্রথম আলো বন্ধু সভা খুলনার সভাপতি খুলনা বিশ্ববিদ্যালয়ের সোসিওলজি ডিসিপ্লিনের অধ্যাপক ডঃ তুহিন রায়, বিশিষ্ট শিক্ষাবিদ ও নাগরিক নেতা অধ্যাপক আনোয়ারুল কাদির উপস্থিত ছিলেন।

এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন, খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ)  মোহাম্মদ তাজুল ইসলাম, প্রথম আলো, খুলনার স্টাফ রিপোর্টার এস.কে আল-এহসান, প্রথম আলো বন্ধু সভা খুলনার সাধারণ সম্পাদক আসফিক আহমাদ সিদ্দিকী।

উপস্থিত ছিলেন,  প্রথম আলো বন্ধু সভা খুলনার সাবেক সাধারণ সম্পাদক  এমএম মাসুম বিল্যাহ, সহকারি পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু পিসি)  ইমদাদুল হক, সহকারি পুলিশ কমিশনার (খুলনা জোন)  রুবাইয়াত সানজিদ হোসেন এবং খুলনা থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন খাঁন-সহ প্রমূখ বরেণ্য ব্যক্তিবর্গ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *