নড়াইলের অসহায় গরিবের বন্ধু জননেতা তুফানকে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে দেখতে চায় সদর উপজেলা বাসি

Uncategorized খুলনা জীবন-যাপন বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

মো: রফিকুল ইসলাম, (নড়াইল) :  নড়াইলের অসহায় গরিবের বন্ধু অসহায় মানুষের প্রাণের স্পন্দন,স্বাবেক নড়াইল জেলা ছাত্র-লীগের সভাপতি ও নড়াইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহামুদ তুফানকে আগামি সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় নড়াইল সদর উপজেলা বাসি। বিগত মহামারী করোনাকালীন সময়ে স্বাবেক এই নড়াইল জেলা ছাত্র-লীগের সভাপতি ও নড়াইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহামুদ তুফান রাতদিন নিজের জীবন বাজি রেখে মহামারী করোনার মধ্যে সদর উপজেলা বাসি মহামারী করোনা থেকে সুরক্ষা পেতে স্বাস্থ্যসামগ্রী, খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন,কর্মহীন অসহায়দের মাঝে।


বিজ্ঞাপন

করোনা মহামারীর মধ্যে ফাটা কেষ্ট তুফানের রুপ নিয়ে নড়াইল সদর উপজেলার কর্মহীন হয়ে পড়া হাজার হাজার অসহায় বিপদগ্রস্থ মানুষের পাশে দাড়িয়ে অসহায় মানুষের রিদয়ে জায়গা করে নেন,এই গরিবের বন্ধ জননেতা তোফায়েল মাহামুদ তুফান।

নড়াইল সদর উপজেলার প্রতিটা ইউনিয়নে, ইউনিয়নে, প্রতিটা গ্রামে গ্রামে গিয়ে মহামারী করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের খোঁজ খবর নিয়ে,নগদ অর্থসহ,
স্বাস্থ্যসামগ্রী ও খাদ্যসামগ্রী বিতরণ করেন,এবং মধ্যবিত্য পরিবারের মাঝে গোঁপনে বাড়িতে বাড়িতে গিয়ে সহযোগীতা করেছেন,ফাটা কেষ্ট খেত তোফায়েল মাহামুদ তুফান।

এ জননেতা তুফান,দীর্ঘদিন ধরে ছাত্র-লীগের রাজনীতি স্বচ্ছতা ও সুনামের সাথে করে এসেছেন,তারই ধারাবাহীকতায় নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচনে টিয়া পাখি প্রতিক নিয়ে বিপুল ভোটের মাধ্যমে ভাইস চেয়ারম্যান নির্বাচত হন। উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচীত হওয়ার পর থেকে স্বচ্ছতা ও সুনামের সাথে তার অর্পিত দায়ীত্ব পালন করে আসছেন,বিরতিহীন ভাবে।

স্বাবেক নড়াইল জেলা ছাত্র-লীগের সভাপতি ও নড়াইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহামুদ তুফান এর কাছে জানতে চাইলে তিনি ইস্পস্ট ভাবে প্রথমেই বলেন,এ পৃথিবীতে আমরা দুই দিনের মেহমান মাত্র,এ দুনিয়ায় আমরা যে যেমন কর্ম করবো,সে তেমনিই ফল পাবে।

আমি ছাত্র রাজনীতি থেকেই চেষ্টা করেছি মানুষের কল্যানের জন্য কাজ করতে,ইচ্ছা থাকলেই সব সম্ভব বলে আমি মনে করি। আমিও মানুষের কল্যানে কাজ করার চেষ্টা করেছি এবং তারই ধারাবাহীকতায় নড়াইল সদর উপজেলা বাসিসহ নড়াইল বাসি আমাকে ভালোবাসে। আমি সকলের প্রতি কৃতজ্ঞ। মহামারী করোনাকালীন সময়ে বাংলাদেশ তথা নড়াইলের অসহায় মানুষ যখন কর্মহীন হয়ে পড়ে তাদের আর্তনাথ কষ্ট দেখে,অনেকেই পাশে দাড়িয়েছে।

তারই ধারাবাহীকতায় প্রথম ধাপে আমি নড়াইল সদর উপজেলার ১৩ টি ইউনিয়নের মসজিদের ইমাম, মন্দিরের পুরোহীত,শিক্ষক-শিক্ষিকাসহ কর্মহীন হয়ে পড়া বিপদগ্রস্থ ৮ হাজার ৫০০শত অসহায় মানুষে মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করি,এবং মধ্যবিত্য পরিবারের মাঝে রাতের আধারে নগদ অর্থসহ খাদ্যসামগ্রী বিতরন করেছি। করোনাকালীন সময়ে সব সময় অসহায় মানুষের বিপদে আপদে কাঁধে কাঁধ মিলিয়ে তাদের পাশে থেকেছি বলেও জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *