ডিএনসি’র টেকনাফ বিশেষ জোনের মাদক বিরোধী অভিযান : ১৬,০০০ পিস ইয়াবা সহ ২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  গত ১২ জানুয়ারী, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র টেকনাফ বিশেষ জোনের একটি আভিযানিক দল টেকনাফ মডেল থানাধীন হোয়াইক্যং ইউপি ৭নং ওয়ার্ডস্থ পূর্ব সাতঘরিয়া পাড়ায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১৬,০০০ (ষোল হাজার) পিস ইয়াবা সহ ২ জনকে আটক করা হয়।


বিজ্ঞাপন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক  মোঃ সিরাজুল মোস্তফা জানান গত ১২ জানুয়ারী বিকেল সাড়ে ৪ টার  দিকে তার টিম ডিউটীকালীন টেকনাফ মডেল থানাধীন হোয়াইক্যং ইউপি ৫ নং ওয়ার্ডস্থ পূর্ব সাতঘরিয়া পাড়া, তাজ মোহাম্মদ ষ্টোর নামীয় দোকানের সামনে ডিউিটকালীন কক্সবাজারগামী পায়রা সার্ভিস কক্সবাজার -জ-১১-০২৩৬ নং বাসটি থামিয়ে ২ জন সাক্ষীসহ বাসটি তল্লাশি করে বাসের সামনের বাম পাশের চাকার মটর্গাডে বিশেষ কায়দায় তৈরীকৃত হুকে চুম্বক দিয়ে লাগানো অবস্থায় ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ড্রাইভিং সিটের বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ৬০০০ পিস, মোট ১৬,০০০ পিস, উদ্ধার করা হয় এবং মাদক পাচারের কাজে উক্ত পায়রা নামক বাসটি জব্দ করা হয়। ঘটনাস্থলে ড্রাইভার মফিজুল আলম (৪৪) ও হেল্পার হাবি উল্লাহ (৪১) রোহিঙ্গা কে হাতেনাতে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে গাড়ি চালানোর আড়ালে ইয়াবা পাচার করে আসছে বলে জানা। ঘটনাস্থলে মো: নুরুল আইয়ুব চৌধুরী (৪২) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের  নাম ও ঠিকানা যথাক্রমে, মফিজুল আমল (৪৪) ড্রাইভার, পিতা- আব্দুর রহমান, মাতা- রহিমা খাতুন, উত্তর কাঞ্জন পাড়া, ওয়ার্ড নং- ০৫, ইউপি- হোয়্যাইকইং, থানা- টেকনাফ , জেলা- কক্সবাজার এবং  হাবি উল্লাহ, পিতা- মৃত ছৈয়দ আহমেদ, মাতা- মরিয়ম খাতুন, সাং- বালুখালী রোহিঙ্গা ক্যাম্প নং- ০৯, ব্লক- এ৫, এফসিএন -১১৪১২২, সাবমাঝি- নুর বশর, হেড মাঝি – আব্দুল আমিন, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার।

ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, টেকনাফ বিশেষ জোনের এসআই জনাব তুন্তু মনি চাকমা টেকনাফ মডেল থানায় বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *