বিএসটিআই এর  রাজশাহী বিভাগীয় অফিসের  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  ওজন ও পরিমাপ যাচাইয়ে আজ রবিবার ১৪ জানুয়ারি, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের  কর্মকর্তারা নাটোর ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

 

উক্ত সার্ভিল্যান্স  অভিযান পরিচালনা কালে, মেসার্স ফ্রেন্ডস পেট্রোলিয়াম লি. স্টেশন বাজার, নাটোর এর আবেদনের প্রেক্ষিতে এবং পরিমাপ সঠিক পাওয়ায় ফ্লো-কন্ট্রোলিং ডিভাইস সীল করা হয়। মেসার্স সমবায় মটর শ্রমিক ফিলিং স্টেশন, হামকুড়িয়া, তাড়াশ, সিরাজগঞ্জ, মেসার্স নর্থ বেংগল সমবায় ফিলিং স্টেশন, খালখুলা, তাড়াশ, সিরাজগঞ্জ, মেসার্স মাস্টার এন্ড সন্স ফিলিং স্টেশন, চান্দাইকোনা, রায়গঞ্জ, সিরাজগঞ্জ এর পরিমাপ যাচাই করে সঠিক পাওয়া যায় এবং আন্ডারগ্রাউন্ড স্টোরেজ ট্যাংক ক্যালিব্রেশন সনদ হালনাগাদ পাওয়া যায়।

মেসার্স এরশাদ ট্রেডার্স, চড়িয়া, উল্লাপাড়া, সিরাজগঞ্জ এর ব্যবহৃত লিটার মেজার্স ও ওজনযন্ত্র বিএসটিআই হতে যাচাই ও স্ট্যাম্পিং করে নেওয়ার পরামর্শ প্রদান করা হয়। এবং সিআরবিসি বাংলাদেশ লি. সিরাজগঞ্জ ইকোনোমিক জোন, সিরাজগঞ্জ এর ওয়েব্রীজ স্কেল যাচাই করে সঠিক পাওয়া যায়।

অভিযানটি পরিচালনা করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা  মিঠুন কবিরাজ, সহকারী পরিচালক (মেট্রোলজি) এবং  মো: আবুল কায়েম, পরিদর্শক (মেট্রোলজি )।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *