কেএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযান : ইয়াবা ও গাঁজা সহ ৬ জন গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

কেএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযানে গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ী।


বিজ্ঞাপন

মামুন মোল্লা (খুলনা) :  খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র মাদক বিরোধী বিশেষ এক  অভিযানে ৫০০ গ্রাম গাঁজা এবং ১৬৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৬ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশ মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে।উক্ত  মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে ৬ জন  মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করা হয়।

কেএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযানে উদ্ধারকৃত ইয়াবা ও গাঁজা।

 

গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ীদের নাম ও ঠিকানা যথাক্রমে,  মোঃ রাজু শেখ (২০), পিতা-ইউসুফ শেখ, সাং-লিবার্টি স্ট্যান্ড, থানা-খালিশপুর, সৌরভ রায় (২০), পিতা-রাজীব রায়, সাং-বটতলা, থানা- মঠবাড়িয়া, জেলা-পিরোজপুর, এ/পি সাং-লিবার্টি স্ট্যান্ড, থানা-খালিশপুর, মোস্তফা শেখ (৫৫), পিতা-মৃত: মতি শেখ, সাং-দক্ষিণপাড়া খালপাড় রোড, থানা-আড়ংঘাটা, মোঃ শাহ আলম খাঁন (৬০), পিতা-মৃত: আব্দুল করিম খাঁন, সাং-সাচিবুনিয়া স্কুল ভিটা, থানা-লবণচরা, মোঃ মাসুম ব্যাপারী (২৫), পিতা-মৃত: হাসু ব্যাপারী, সাং-মহেশ্বপাশা, থানা-দৌলতপুর এবং মোঃ সাব্বির ব্যাপারী (২৬), পিতা-মোঃ ইউনুছ ব্যপারী, সাং-মোহাম্মদনগর, থানা-লবণচরা, খুলনা।

উল্লেখিত মাদক ব্যাবসায়ীদের খুলনা  মহানগরীর বিভিন্ন থানা এলাকা থেকে  গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে  ৫০০ গ্রাম গাঁজা এবং ১৬৭ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের  বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী  ৫ টি মামলা রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *