বীর মুক্তিযোদ্ধা ও  স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কে ফুলেল সংবর্ধনা  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ ও সুরক্ষা সেবা বিভাগের কর্মকর্তা -কর্মচারীরা    

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক ঃ   একটানা তৃতীয়বারের মতো স্বরাষ্ট্র মন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত  হওয়ায় বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কে ফুলেল সংবর্ধনা দিলো স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ ও সুরক্ষা সেবা বিভাগের সকল দপ্তর ও অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীরা, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বচিত  এবং      একটানা তৃতীয় বারের মতো স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ায় বীর মুক্তিযোদ্ধা ও  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি’কে সংবর্ধনা দিয়ে বরণ করে নিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ ও সুরক্ষা সেবা বিভাগের সকল দপ্তর ও অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

গতকাল রবিবার  ১৪ জানুয়ারি  কর্মদিবসের প্রথম দিন কার্যালয়ে আসার পর দুই বিভাগের পক্ষে তাঁকে গার্ড অব অনার প্রদান এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরবর্তীতে দুই বিভাগের সমন্বয়ে তাঁকে সংবর্ধনা প্রদান ও এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় দুই বিভাগের সিনিয়র সচিব, সচিব, ১১ টি দপ্তর-অধিপ্তর প্রধানগণ বক্তব্য রাখেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *