বিমান বাহিনীর  রিটায়ার্ড এয়ার ফোর্স অফিসার্স ওয়াইভস এসোসিয়েশন  রাফওয়া এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত 

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক ঃ   সম্প্রতি  বিমান বাহিনী ঘাঁটি বাশার এর অভ্যন্তরে নব নির্মিত ব্লু স্কাই স্কুল সংলগ্ন ‘Garden by the Runway’ লেক এলাকায় বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও তাঁদের পত্নীদের অংশগ্রহণে রিটায়ার্ড এয়ার ফোর্স অফিসার্স ওয়াইভস এসোসিয়েশন ( রাফওয়া / RAFOWA)) এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে ।


বিজ্ঞাপন

উক্ত বনভোজনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডব্লিওসি , এফএডব্লিউসি, পিএসসি আমন্ত্রিত ছিলেন।

উক্ত বনভোজনে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া ) ও আদার্স উইমেন এন্ড চিলড্রেন্স ক্লাবের সভানেত্রী এবং বিএএফ লেডিস ক্লাব এন্ড চিলড্রেনস ক্লাব এর প্রধান পৃষ্ঠপোষক তাহমিদা হান্নান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীবৃন্দ, বাফওয়া আঞ্চলিক শাখা বঙ্গবন্ধু ও বাশারের সভানেত্রীদ্বয় , সহকারী বিমান বাহিনী প্রধানগণ, বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু ও বাশারের এয়ার অধিনায়কদ্বয় সহ বাংলাদেশ বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ( স্বস্ত্রীক ) উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *