বিএসটিআই এর বরিশাল অফিসের  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা

Uncategorized আইন ও আদালত জাতীয় বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (বরিশাল) : পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত বিষয়ে আজ সোমবার  ১৫ জানুয়ারি, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল অফিসের কর্মকর্তারা  বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করেন ।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে  এবিসি ব্রিকস-১, কাজলাহার, বানারীপাড়া, বরিশাল। এবিসি ব্রিকস-২, কাজলাহার, বানারীপাড়া, বরিশাল।রাণী ব্রিকস, জম্বদ্বীপ, বানারীপাড়া, বরিশাল।

প্রতিষ্ঠান সমূহের উৎপাদিত ক্লে- ব্রিকস পণ্যের অনুকূলে সিএম সনদ না থাকায় আগামী সাত কার্যদিবসের মধ্যে সিএম সনদ গ্রহণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়। অন্যথায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করা হয়।বিবিসি ব্রিকস, মাছং, বানারীপাড়া, বরিশাল।কাজী সেলিম ব্রিকস, কাজলাহার, বানারীপাড়া, বরিশাল। শুভ এন্টারপ্রাইজ, কাজলাহার, বানারীপাড়া, বরিশাল।

প্রতিষ্ঠানসমূহের সিএম লাইসেন্স সঠিক পাওয়ায় ধন্যবাদ দেওয়া হয়। বুশরা শামী ব্রিকস, বানারীপাড়া, বরিশাল প্রতিষ্ঠানটি বন্ধ পাওয়া যায়। শামীম এন্ড ব্রাদার্স, ব্রাহ্মণকাঠি, বানারীপাড়া, বরিশাল। এস কে ট্রেডিং কোম্পানি, ব্রাহ্মণকাঠি, বানারীপাড়া, বরিশাল।প্রতিষ্ঠানসমূহের ওয়ে ব্রিজ স্কেল এর ভেরিফিকেশন সনদ গ্রহনের পরামর্শ প্রদান করা হয়।

উক্ত সার্ভিল্যান্স  অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশালের কর্মকর্তা মোঃ জাকির হোসেন মিয়া, উপপরিচালক ও অফিস প্রধানের নেতৃত্বে জনাব মোঃ কামরুজ্জামান, সহকারী পরিচালক (মেট্রোলজি),  জিয়াউল হক, সহকারী পরিচালক (সিএম),  মোঃ মাকসুদুর রহমান, পরিদর্শক (মেট) এবং  মোঃ আক্তারুজ্জামান জনি, ফিল্ড অফিসার ( সিএম) দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *