বিএসটিআই এর সিলেট বিভাগীয় অফিসের  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনার কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি (সিলেট) : পণ্যের গুণগত মান এবং ওজন ও পরিমাপ যাচাই সংক্রান্ত বিষয়ে আজ বুধবার  ১৭ জানুয়ারি, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় অফিসের কর্মকর্তারা সিলেট মহানগরীর খাদিম নগর, বিসিক শিল্প এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করেন।

উক্ত সাভিল্যান্স অভিযান পরিচালনা কালে, মেসার্স বনফুল এন্ড কোং, বিসিক, খাদিম নগর, সিলেট এর উৎপাদিত সুইট মিট পণ্যের অনুকূলে সিএম লাইসেন্স এবং মোড়কজাত নিবন্ধন সনদ গ্রহণের তাগাদা প্রদান করা হয়।  মেসার্স ফুলকলি ফুড প্রোডাক্টস, বিসিক, খাদিম নগর, সিলেট এর উৎপাদিত সুইট মিট পণ্যের অনুকূলে সিএম লাইসেন্স এবং মোড়কজাত নিবন্ধন সনদ গ্রহণের তাগাদা প্রদান করা হয়।  মেসার্স মধুবন ফুড প্রোডাক্টস, বিসিক, খাদিম নগর, সিলেট এর উৎপাদিত সুইট মিট পণ্যের অনুকূলে সিএম লাইসেন্স এবং মোড়কজাত নিবন্ধন সনদ গ্রহণের তাগাদা প্রদান করা হয়।

উক্ত অভিযানে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় অফিসের  কর্মকর্তা প্রকৌশলী মরিয়ম, সহকারী পরিচালক ( মেট) এবং  মো: তারিকুল ইসলাম সুমন , ফিল্ড অফিসার (সিএম) ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *