মুন্সীগঞ্জে পুনাক এর উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

Uncategorized অন্যান্য জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মুন্সীগঞ্জে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি (মুন্সীগঞ্জ) : “আমরা আছি তোমাদের সাথে” এই প্রতিপাদ্য কে সামনে রেখে আজ বুধবার ১৭ জানুয়ারি, মুন্সীগঞ্জ জেলা পুলিশ লাইন্সে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), মুন্সীগঞ্জের সভানেত্রী ডা. মাহমুদা আফরোজ মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত আজকের এই মহতী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, মুন্সীগঞ্জ মোহাম্মদ আসলাম খান।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সহ-সভানেত্রী  রুবিনা আখিঁ ও ইসরাত জাহান শিলু।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) দেশব্যাপী বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালিত করছে। এই ধারাবাহিকতায় (পুনাক) মুন্সীগঞ্জ জেলা অসহায় মানুষদের একটুখানি উষ্ণতা এনে দিতে, এ উদ্যোগ অসহায়দের সামান্যতম উপকার হলে আমরাও কৃতার্থ হব। জেলা পুলিশ মুন্সীগঞ্জের পক্ষ থেকে আমরা এই মহতী উদ্যোগের সর্বাত্নক মঙ্গল কামনা করছি।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)  ইয়াসিনা ফেরদৌস, নারী সংরক্ষিত কমিশনার নার্গিস আক্তার, মুন্সীগঞ্জ জেলা কমিউনিটি ফোরামের সম্মানিত সদস্যবৃন্দ, আর আই  মোহাম্মদ আইযুব আলীসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *