বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যালয়ের সার্ভিল্যান্স অভিযান পরিচালনা

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিসের কর্মকর্তাদের সার্ভিল্যান্স অভিযান পরিচালনার কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি (রংপুর) : আজ বৃহস্পতিবার  ১৮ জানুয়ারি, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় কার্যালয়ের  উদ্যোগে রংপুরের  বিভিন্ন এলাকায় সার্ভিল্যান্স অভিযান পরিচালিত হয়।

যে প্রতিষ্ঠানে সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়েছে প্রতিষ্ঠানগুলো যথাক্রমে,  মেসার্স রংপুর ব্রিকস এন্ড বøকস, মন্থনা হাজিরহাট, সদর, রংপুর প্রতিষ্ঠানের ক্লে-ব্রিকসের নমুনা পরীক্ষণের জন্য সংগ্রহ করা হয় এবং সিএম লাইসেন্স নবায়নের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স রংপুর ফ্লাওয়ার মিলস, বিসিক কেল্লাবন্দ, রংপুর প্রতিষ্ঠানটিকে আটা, ময়দা, গমের ভূষি পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স সাঈদ বেকারি, বিসিক কেল্লাবন্দ, রংপুর কারখানার পরিবেশ উওন্নত করার পরামর্শ প্রদান করা হয়। মেসার্স টেস্টি পেস্টি, ধাপ জেল রোড, মহানগর, রংপুর প্রতিষ্ঠান কে কেক পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স ক্যাপ্টেন ফুডস্, ইসলামপুর, হনুমানতলা, সদর, রংপুর প্রতিষ্ঠানটিকে মিষ্টি পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স পুষ্টি, পায়রা চত্বর, মহানগর, রংপুর প্রতিষ্ঠানটিকে মিষ্টি পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স বৈশাখী মিষ্টি মেলা, পায়রা চত্বর, মহানগর, রংপুর প্রতিষ্ঠানটিকে মিষ্টি পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স দধি মিষ্টি ভান্ডার, শাপলা চত্বর, স্টেশন রোড, মহানগর, রংপুর প্রতিষ্ঠানটিকে মিষ্টি পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স কিং সুইটস, শাপলা চত্বর, স্টেশন রোড, মহানগর, রংপুর প্রতিষ্ঠানটিকে মিষ্টি পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয়।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের প্রকৌঃ মোঃ জাহিদুর রহমান, সহকারী পরিচালক (সিএম) এর নেতৃত্বে পরিচাললিত  অভিযানে আরোও উপস্থিত ছিলেন খন্দকার মোঃ জামিনুর রহমান, ফিল্ড অফিসার (সিএম)।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *