সিআইডি’র  সদর দপ্তরে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক ঃ   গতকাল বৃহস্পতিবার   ১৮ জানুয়ারী,  সিআইডি হেডকোয়ার্টার্স, ঢাকার সম্মেলন কক্ষে সিআইডি প্রধান অতিরিক্ত আইজিপি  মোহাম্মদ আলী মিয়া বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত বিশেষ কল্যাণ সভায় জাতীয় সংসদ নির্বাচনের ডিউটি সুষ্ঠু ও পেশাদারিত্বের সাথে সম্পন্ন করায় সকল সদস্যদেরকে ধন্যবাদ ও পুরস্কার প্রদান করার ঘোষণা দেন।


বিজ্ঞাপন

এ সময় সিআইডি’র সদস্যগণ সিআইডি প্রধানের নিকট বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। সিআইডি প্রধান তাৎক্ষনিক সংশিষ্ট ইউনিটকে সমস্যা সমাধানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন।

এছাড়া সিআইডি প্রধান সিআইডিতে কর্মরত সকল পুলিশ সদস্যকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন, অধঃস্তন সকল পুলিশ সদস্যদের খোঁজ-খবর রাখা, বিদ্যুৎ ও গাড়ীর জ্বালানি ব্যবহারে সাশ্রয়ী হওয়া, সু-শৃঙ্খল জীবন-যাপন, বাহিনীর সুনাম বজায় রেখে চলার নির্দেশ প্রদান করেন। সর্বশেষে সকলের সু-স্বাস্থ্য ও সর্বাঙ্গীন কল্যাণ কামনা করে সভা সমাপ্তি ঘোষণা করেন।

এসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ মাইনুল হাসান পিপিএম, এনডিসি, ডিআইজি (এইচআর এম ও ঢাকা মেট্রো),  কুসুম দেওয়ান, ডিআইজি (অর্গানাইজড ক্রাইম),  মোঃ হাবিবুর রহমান, বিপিএম, ডিআইজি (চট্টগ্রাম ও সিলেট),  শেখ নাজমুল আলম, বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি (খুলনা, বরিশাল, রাজশাহী ও রংপুর),  মোঃ ইমাম হোসেন বিপিএম, ডিআইজি (ঢাকা ও ময়মনসিংহ),  এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, ডিআইজি (ফরেনসিক),  শ্যামল কুমার নাথ, ডিআইজি (সিপিসি), অতিরিক্ত ডিআইজিগণ, বিশেষ পুলিশ সুপারগণ সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং জেলার ইউনিট প্রধানগণ জুমে সংযুক্ত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *