বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে রাজধানীতে শীতবস্ত্র বিতরণ 

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক  : ঢাকা-৮ জাতীয় সংসদ সদস্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম গতকাল বৃহস্পতিবার  ১৮জানুয়ারী রাতে বাংলাদেশ আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে রাজধানীর শাহজাহানপুর রেলওয়ে কলোনী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।


বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সংসদ এর উদ্দ্যোগে রাজধানীতে  শীতবস্র বিতরনের আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু’র সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্তু বিতরন অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।
নাছিম বলেন, শীতে মানুষ যাতে কষ্ট না পায় সেজন্য আরো কয়েকদিন শীত বস্ত্র বিতরণ কার্যক্রম চলবে। করোনা কালীন সময়ে ও বিভিন্ন দূর্যোগ দূর্বিপাকে স্বেচ্ছাসেবক লীগ যেভাবে মানবিক কাজ নিয়ে মানুষের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে। তিনি দেশের বিত্তবানদেরকেও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। এ মানবিক কার্যক্রমের জন্য জনাব বাহাউদ্দিন নাছিম স্বেচ্ছাসেবক লীগ নেতা/কর্মীদের ভুয়সী প্রশংসা করেন।

শীত বস্তু বিবরন অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মুজিবুর রহমান স্বপন, দেবাশীষ বিশ্বাস, ডাঃআসাদুজ্জামান রিন্টু, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল সায়েম, আরিফুর রহমান টিটু, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ,গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, প্রবাসী ও কর্মসংস্থাপন সম্পাদক কবির হোসেনসহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *