পোল্ট্রি ও ফিস ফিডের বিএসটিআইয়ের মান সনদ না থাকায় জয়পুরহাটের ২ টি ফিড মিলকে ২০,০০০ টাকা জরিমানা

Uncategorized আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের মোবাইল কোর্ট পরিচালনার কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি (রাজশাহী) : পোল্ট্রি ও ফিস ফিডের বিএসটিআইয়ের মান সনদ না থাকায় জয়পুরহাটের ২ টি ফিড মিলকে ২০,০০০ টাকা জরিমানা আদায় করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তারা, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে আজ রবিবার  ২১ জানুয়ারি,  জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় জেলা প্রশাসন ও বিএসটিআই এর রাজশাহী  বিভাগীয় অফিসের যৌথ উদ্দ্যেগে মোবাইল কোর্ট পরিচালিত হয়। উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর  মান সনদ গ্রহণ না করে বাধ্যতামূলক পণ্য পোল্ট্রি ফিড উৎপাদন ও বিক্রয় বিতরণ করা ও অনুমতি ব্যতিরেকে অন্য প্রতিষ্ঠানের নামে প্যাকেট করার অপরাধে বিএসটিআই আইন -২০১৮ এর সংশ্লিষ্ট ধারায়- মেসার্স রাফিদ এগ্রো ইন্ডাস্ট্রি (প্রা:) লিঃ, বিসিক শি/ন, জয়পুরহাট কে ১০,০০০ টাকা  জরিমানা করা সহ  মেসার্স পল্লি ফিড এন্ড চিকস, বিসিক শিল্প নগরী  জয়পুরহাটকে ১০,০০০ টাকা  জরিমানা সহ মোট ২ টি মামলা দায়ের করে ২০,০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্টটি পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মিজানুর রহমান , জেলা প্রশাসকের কার্যালয় , জয়পুরহাট। প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা  মোঃ দেলোয়ার হোসেন, ফিল্ড অফিসার (সিএম)।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *