নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন কার্যালয়ে সিটি ব্যাংক এর পক্ষ থেকে ৩ হাজার শিতার্তদের মাঝে কম্বল হস্তান্তর

Uncategorized খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে সিটি ব্যাংক এর পক্ষ থেকে ৩ হাজার শিতার্তদের মাঝে কম্বল হস্তান্তর করা হয়েছে। আজ মঙ্গলবার ২৩ জানুয়ারী, সকালে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে কম্বল হস্তান্তর ও বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিটি ব্যাংক পিএলসি, নড়াইল উপ-শাখার ব্যবস্থাপক চয়ন কুমার ঘোষ এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তাদের কাছে শীতার্তদের জন্য ৩ হাজার কম্বল হস্তান্তর করেন।


বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন,নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি শামীমূল ইসলাম টুলু,কোষাধ্যক্ষ্য ও নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, ফাউন্ডেশনের কর্মকর্তা এম.এম কামরুল আলম,হায়দার আপন, মোঃ রাকিব,নাজমুস সাকিব,শরিফুল ইসলাম প্রমুখ। পরে ফাউন্ডেশনের ভলেন্টিয়ারদের মাধ্যমে এসব কম্বল নড়াইল ও লোহাগড়া পৌরসভা এবং দুইটি উপজেলার ২২টি ইউনিয়নের শীতার্তদের এসব কম্বল বিতরণ করা হয়।

এদিকে,সিটি ব্যাংক পরপর তিন বছর নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে নড়াইলের শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করে আসছে। নড়াইল-২ আসনের এমপি ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজা’র হাতে গড়ে ওঠা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ২০১৭ সাল থেকে নড়াইলের ক্রীড়া,স্বাস্থ্য,শিক্ষা,পরিবেশসহ বিভিন্ন ক্ষেত্রে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে এসব সৃজনশীল কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *