এলাকার উন্নয়নে বিভিন্ন প্রকল্প সংসদে উত্থাপনের আশ্বাস শরণখোলায় সমন্বয় কমিটির সভায়——এমপি সোহাগের

Uncategorized খুলনা বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

নইন আবু নাঈম, (বাগেরহাট) :  স্মার্ট বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ বাস্তবায়নের লক্ষে সরকারি কর্মকর্তাদের প্রতিটি বিভাগে কি কি প্রকল্প আছে তা প্রস্তুত করার নির্দেশনা ও ঘুষ-দুর্নীতি বন্ধে তার জোরালো পদক্ষেপ থাকবে বলে শরণখোলা উপজেলা সমন্বয় সভায় প্রত্যয় ব্যক্ত করেন এমপি এইচ এম বদিউজ্জামান সোহাগ।


বিজ্ঞাপন

আজ  মঙ্গলবার ২৩ জানুয়ারি দুপুরে শরণখোলা উপজেলার সমন্বয় কমিটির প্রথম সভায় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা-কর্মচারী উদ্দেশ্যে উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে তার দ্বার সবার জন্য উন্মুক্ত থাকবে বলে তিনি আশ্বস্থ করেন।

এমপি বদিউজ্জামান সোহাগ আরো বলেন, যদি কোনো প্রকল্প এমন হয় যেটা সংসদে উত্থাপন করা দরকার সেখানে বিষয়টি উত্থাপন করবেন বলে তিনি জানান। এছাড়া সরকারি কর্মকর্তা কর্মচারিদের নিয়মিত অফিস করা সহ স্ব স্ব দপ্তরের কার্যক্রমে আন্তরিক হওয়া ও মানুষের সেবায় এগিয়ে আসার আহবান জানান। আর এ কাজটি করতে পারলেই প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণ হবে বলে তিনি মনে করেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সমন্বয় কমিটির সভাপতি মো. রায়হান উদ্দিন শান্তর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন কমিটির সদস্য সচিব উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ ও রহিমা আক্তার হাসি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রায়েন্দা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন মুক্তা, উপজেলা কৃষি কর্মকর্তা দেবব্রত সরকার, ধানসাগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল ইসলাম টিপু, খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান হোসেন রাজিব সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

সমন্বয় সভা শেষে শরণখোলা সরকারি কলেজের অধ্যক্ষ নুরুল আলম ফকির এবং তাফালবাড়ী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মানিক চাঁদ রায় ও তাদের সহকর্মীবৃন্দ এমপি মহোদয়ের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *