রাজশাহীর দূর্গাপুরে বিএসটিআই’র মোবাইল কোর্ট পরিচালনা : ২ টি প্রতিষ্ঠান কে  ১৩,০০০ জরিমানা

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (রাজশাহী) :  আজ বুধবার ২৪ জানুয়ারি বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তারা  রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করে। উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে,  মেসার্স রাকিব এন্টারপ্রাইজ, দূর্গাপুর বাজার, রাজশাহী এর ৫ লিটার মেজার্সে জ্বালানি তেল ১০০ মি. লি. কম প্রাদান করায় ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮’ অনুযায়ী ৩,০০০ টাকা জরিমানা করা হয়।


বিজ্ঞাপন

মেসার্স এরশাদ এন্টারপ্রাইজ, দূর্গাপুর বাজার, রাজশাহী এর ৫ লিটার মেজার্সে জ্বালানি তেল কম প্রদান করায় ‘ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮’ অনুযায়ী ১০,০০০  টাকা জরিমানা করা হয়। এছাড়া দূর্গাপুর বাজারের বিভিন্ন মাছের দোকান ও মুদিখানা দোকানে ব্যবহৃত ডিজিটাল স্কেল পরিমাপ করে সঠিক পাওয়া যায়।

উক্ত মোবাইল কোর্ট  নির্বাহী ম্যাজিস্ট্রেট কৃষ্ণ চন্দ্র, সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, দূর্গাপুর, রাজশাহী এর নেতৃত্বে পরিচালিত হয়। প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা  মো: আবুল কায়েম, পরিদর্শক (মেট্রোলজি)।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *