নড়াইলে বিপুল পরিমান ইয়াবাসহ গোপালগঞ্জের মাদক ব্যবসায়ী রাজিব গোয়েন্দা পুলিশের হাতে আটক

Uncategorized অন্যান্য অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  নড়াইলে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ গোপালগঞ্জ জেলার মাদক ব্যবসায়ী রাজিব গোয়েন্দা পুলিশ (ডিবি’র) হাতে আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ রাজিব শেখ (৩৫) গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার চর ভাটপাড়া গ্রামের মৃত আনোয়ার শেখের ছেলে। গতকাল  ২৬ জানুয়ারি,  রাত ১০ টা ৪০ মিনিটের সময় নড়াইল জেলার লোহাগড়া থানাধীন মল্লিকপুর ইউনিয়নের অন্তর্গত চর মল্লিকপুর গ্রামের জনৈক মোঃ রুবেল এর মালিকানাধীন নাভা ইটভাটার মধ্যে পশ্চিম পাশে কুঁড়ে ঘরের সামনে হতে তাকে আটক করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই অপু মিত্র,এএসআই সেলিম মুন্সী, এএসআই নাহিদ নিয়াজ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ রাজিব শেখকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ীর কাছ থেকে ২২০ (দুইশত বিশ) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে  আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *