আগামী ২ ফেব্রুয়ারিতে লবী রহমান’স কুকিং ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে পিঠা প্রতিযোগিতা- ২০২৪

Uncategorized ইতিহাস ঐতিহ্য বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : “আমার বাড়ি যাইও ভোমর, বসতে দেব পিঁড়ে, জলপান যে করতে দেব, শালি ধানের চিঁড়ে।” এই প্রতিপাদ্য কে সামনে রেখে আগামী ২ ফেব্রুয়ারিতে শুরু হচ্ছে পিঠা প্রতিযোগিতা -২০২৪, হিমশীতল শীতের দিনে পিঠার নিমন্ত্রন নিয়ে এসেছে সকলের জন্য।


বিজ্ঞাপন

বাংলার চিরাচরিত ঐতিহ্যবাহী পিঠার আবেদন আবাল,বৃদ্ধ,বনিতা সবার কাছে চিরউজ্জল রাখার জন্য দীর্ঘ ১৫ বছরের নিয়মিত আয়োজন “পিঠা প্রতিযোগিতা” পালন করে আসছে “লবী রহমান’স কুকিং ফাউন্ডেশন।

এরই ধারাবাহিকতা আগামী ২রা ফেব্রুয়ারি হতে শুরু হতে যাচ্ছে “পিঠা প্রতিযোগিতা ২০২৪” এর আসর। প্রাথমিক পর্যায়ের প্রতিযোগিতা ফেনী জেলা হতে শুরু হবে। ফেনী জেলা লবী রহমান’স কুকিং ফাউন্ডেশনের কমিটির সকলের পক্ষ হতে সকল প্রতিযোগিদের জানানো হয়েছে আমন্ত্রন।

প্রেস্টিজিয়াস এই প্রতিযোগিতায় জেলা পর্যায়ে অংশ গ্রহনকারী সকল প্রতিযোগী এবং বিজয়ী প্রতিযোগীগণ (প্রথম ৬ জন) পাবেন আকর্ষনীয় উপহার, সম্মানি এবং সুবর্ন সুযোগ নিজেদের ব্যক্তিউন্নয়ন ও দক্ষতা উন্নয়নের। জেলা পর্যায়ে বিজয়ী প্রথম ৬ জন পাবেন উপহার সামগ্রী, ক্রেস্ট,সার্টিফিকেট ও সম্মানি।

বিজয়ী প্রতিযোগীগণ পাবেন আগামী রমযানে কিচেন কুইন লবী রহমান আপুর সাথে টি ভি তে রান্নার অনুষ্ঠানে অংশগ্রহনের সুবর্ন সুযোগ। সকল জেলা পর্যায়ে বিজয়ী প্রতিযোগীগন ভারত সফরের (স্ব স্ব ব্যবস্থাপনার) সুযোগ পাবেন ফাউন্ডেশনের নিবিড় তত্বাবধায়নে কলকাতার বিশিষ্ট শেফ দের কাছ হতে ওয়ার্কশপ করবার।

জেলা পর্যায়ের বিজয়ী প্রতিযোগী দের ফাউন্ডেশন এর পক্ষ হতে ব্যাসিক টু এডভান্স বেকিং ওয়ার্কশপ করানো হবে। বিজয়ী প্রতিযোগী দের রেসিপি বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় প্রকাশের সুযোগ করে দেয়া হবে।

ফাইনাল রাউন্ডে বিজয়ী প্রতিযোগীগণের মধ্যে  প্রথম বিজয়ী পাবেন  নগদ এক লক্ষ টাকা, দ্বিতীয় বিজয়ী পাবেন  ৫০ হাজার টাকা এবং তৃতীয় বিজয়ী পাবেন ৩০ হাজার টাকা।

আর উপরে দারুন সুযোগ গুলো তো আছেই! উদ্যোক্তাদের স্ব স্ব মেধা, দক্ষতা ও ব্যক্তি উন্নয়নের সময়াপযোগী এই সকল সুবর্ন সুযোগ একমাত্র করে দিচ্ছে “লবী রহমান’স কুকিং ফাউন্ডেশন  তাই আর দেরি না করে সবাই এগিয়ে এসে রেজিট্রেশন কারার জন্য  সকল প্রতিযোগিদের আমন্ত্রণ জানিয়েছেন লবী রহমানস কুকিং ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি রুমানা রহমান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *