নড়াইলে ১১৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আশরাফুল গোয়েন্দা পুলিশের হাতে আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল)  : নড়াইলে ১১৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আশরাফুল গোয়েন্দা পুলিশ (ডিডি’র) হাতে আটক। আটককৃত মোঃ আশরাফুল ইসলাম (৩৭) নড়াইল জেলার সদর থানার বাকশাডাঙ্গা গ্রামের মৃত ফিরোজ মোল্লার ছেলে। গতকাল ২৬ জানুয়ারি রাত ১১ টা ৪০ মিনিটের সময় নড়াইল সদর থানাধীন তুলারামপুর ইউনিয়নের পেড়লী গ্রামের ৩৫ নম্বর পিবি মালিডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর হতে তাকে আটক করা হয়।


বিজ্ঞাপন

পুলিশ সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই মোঃ ফারুক হোসেন, এএসআই আনিসুজ্জামান,এএসআই মোঃ মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ আশরাফুল ইসলামকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ীর কাছ থেকে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে  আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *