বিএসটিআই এর বরিশাল  বিভাগীয় অফিসের মোবাইল কোর্ট পরিচালনা  : তিনটি প্রতিষ্ঠান কে জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত প্রশাসনিক সংবাদ বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (বরিশাল) : পণ্যের গুনগত মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাইয়ে আজ সোমবার ২৯ জানুয়ারি বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা বরিশাল   মহানগরীর বিভিন্ন এলাকায় একটি মোবাইল কোর্ট পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে, মায়ের দোয়া ফল ভান্ডার, রূপাতলী গোল চত্বর, সদর বরিশাল প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ না থাকায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮ অনুযায়ী ৩,০০০ টাকা জরিমানা করা হয়।

মারুফ ফল ভান্ডার, রূপাতলী গোল চত্বর, সদর বরিশাল প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ না থাকায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮ অনুযায়ী ২,০০০ টাকা জরিমানা করা হয়। আমিনুল ফ্রুট হাউস , রূপাতলী গোল চত্বর, সদর বরিশাল প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ না থাকায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮ অনুযায়ী ২,০০০ টাকা জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট  মারজানুর রহমান, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তা জয়দেব রাজবংশী, সহকারী পরিচালক ( মেট) এবং মোঃ ইয়াছির আরাফাত, দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *