গোপালগঞ্জে সন্ত্রাসী হামলার প্রতিবাদে এলাকাবাসীর  মানববন্ধন 

Uncategorized অপরাধ খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ  চৌধুরী   :  গতকাল মঙ্গলবার ৩০ জানুয়ারি,  বিকালে জেলার সদর উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের পারকুশলী গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী শিপন শেখের উপর একই এলাকার বোরহান গাজী সহ তার সহযোগীদের হামলা, বাড়িঘর ভাঙচুর, মহিলা ও শিশু বাচ্চাদের উপর নারকীয় অত্যাচারের প্রতিবাদে এলাকাবাসী মানব বন্ধন করেন।


বিজ্ঞাপন

মানববন্ধনে এলাকাবাসী বোরহান গাজী সহ তার সহযোগীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান তারা। এসময় পারকুশলী গ্রামের শতশত লোক একত্রিত হয়ে এই ন্যাক্কার জনক হামলার প্রতিবাদ ও ভূমি দস্যূ বোরহানের হাত থেকে রেহাই পেতে সকল মহলের হস্তক্ষেপ কামনা করেন।

মানব বন্ধনে সিপন গাজীর মা মাবিয়া বেগম বলেন, আমার ছেলে বিদেশ থেকে আশার সাথে সাথে বোরহান গাজী ও তার সহযোগীরা আমার ছেলের উপর হামলা করেছে। ওরা আমার ছেলেকে মেরেছে। শুধু আমার ছেলেকে নয় ওরা আমার ছেলে বউ সহ বড়ির মধ্যে এসে বাচ্চাদের ও মেরেছে। আমার ছেলের সম্পত্তি ওরা জোর দখলের  প্রতিবাদ করেছে বলে তার উপর বার বার হামলা করছে।বর্তমান চেয়ারম্যানের ছত্রছায়ায় এ হামলা হচ্ছে বলে অভিযোগ করেন নির্যাতিতের পরিবার। তিনি  হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

মানববন্ধনে মিটু শেখ বলেন, যে জায়গাটা নিয়ে বোরহান গাজী ও তার সহযোগীরা আমাদের উপর বারবার হামলা করছে ঐ জায়গাটা আমাদের খোলা করা জমি। আমাদের এই জমির উপরে বোরহানের নজর অনেকদিন ধরে।

ঘটনার দিন  বোরহান গাজী, কালাগাজী, রবিউল গাজী, ইজাবুল গাজী, বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে আমার ভাইয়ের ছেলে শিপনকে নির্মমভাবে মেরেছে। আমরা এলাকাবাসী এই সন্ত্রাসী, কার্যকলাপের থেকে  রেহাই পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যপারে কাবুল মোল্লা নামক এক এলাকাবাসী বলেন, শিপন শেখ এই জায়গাটা গত বছর কিনেছে। বোরহান গাজী ও তার ভাড়াটিয়া গুন্ডারা এই জায়গা দখল করেছে। তারপরেও তারা ক্ষান্ত হয়নি। শিপন গাজী বিদেশ থেকে আশার সাথে সাথে তারা শিপন গাজীকে মেরে ফেলার জন্য তার বাড়িতে ভাড়াটিয়া গুন্ডাদের নিয়ে হামলা করেছে।

এলাকার সাধারণ মানুষ সন্ত্রাসী বোরহান গাজী ও তার সহযোগীদের অত্যাচারের হাত থেকে রেহাই পেতে চায় এ ব্যপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

রঘুনাথপুর ইউনিয়নের পারকুশলী গ্রামের সাধারণ মানুষ  সন্ত্রাসী বোরহান গাজীর ন্যাক্কারজনক হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান সেই সাথে হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান তারা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *