রংপুরের তারাগঞ্জ থানার উদ্দ্যোগে কমিউনিটি পুলিশিং সভা,ওপেন হাউস ডে পালনসহ শীতবস্ত্র বিতরণ 

Uncategorized গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন মানবিক খবর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (রংপুর) :  রংপুরের তারাগঞ্জ থানায় কমিউনিটি পুলিশিং সভা,  ওপেন হাউজ-ডে পালনসহ দুস্থ গরীব ও অসহায়  শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  গতকাল বুধবার  ৩১ জানুয়ারি,  বিকেল সাড়ে ৩ টার সময়  “পুলিশই জনতা-জনতাই পুলিশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুর জেলার তারাগঞ্জ থানার আয়োজনে “নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহ, মাদক, জুয়া, সন্ত্রাস, জঙ্গীবাদ, আত্মহত্যা, চুরি রোধকল্পে “ তারাগঞ্জ, ইকরচালী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ‘কমিউনিটি পুলিশিং সভা ও ওপেন হাউজ-ডে ’ অনুষ্ঠিত হয়।

মো: ছিদ্দিকুল ইসলাম, অফিসার ইনচার্জ, তারাগঞ্জ থানা এঁর সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর  জেলার পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী  (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত)।

তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু। বাংলাদেশ পুলিশ বাহিনী জনসাধারণের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।যেকোনো প্রয়োজনে পুলিশ জনগণের পাশে থাকবে এবং সর্বোচ্চ সেবা প্রদান করবে।

এছাড়া তিনি মাদক, অনলাইন জুয়া, নারী ও শিশু নির্যাতন, চুরি, ডাকাতি ইত্যাদি বিষয়ে জনসচেতনতামূলক বক্তব্য রাখেন। সমাজের সকলের সম্মিলিত প্রচেষ্টায় একটি অপরাধমুক্ত সমাজ গড়ে তোলা সম্ভব। পুলিশ এবং জনগণ সম্মিলিতভাবে অপরাধ দমনে সহযোগিতা করার জন্য তিনি উপস্থিত সকলকে উদাত্ত আহ্বান জানান।

এরপর  রংপুর জেলা পুলিশের  আয়োজনে শতাধিক অসহায় দুস্থ ও গরীব  শীতার্তদের মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সেখানে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মোঃ নাসিম উদ্দিন, সভাপতি, কমিউনিটি পুলিশিং, রংপুর জেলা, আলী ইবাদাত হোসেন পাইলট, উপজেলা চেয়ারম্যান; তারাগঞ্জ, রংপুর,  মঞ্জ‍ুশ্রী সাহা, মহিলা বিষয়ক সম্পাদক, কমিউনিটি পুলিশিং, রংপুর, এ্যাডভোকেট দিলশাদ ইসলাম, সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশিং, রংপুর।

এছাড়াও উপস্থিত ছিলেন  মোঃ আবু আশরাফ সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), রংপুর, মো: জহুরুল হক, পুলিশ পরিদর্শক (তদন্ত) তারাগঞ্জ থানা, রংপুরসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, শিক্ষার্থী, জেলা ও থানা কমিউনিটি পুলিশিংয়ের সদস্যবৃন্দ ও বিভিন্ন শ্রেণি ও পেশার সাধারণ মানুষ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *