টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর  সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী  :  আজ বৃহস্পতিবার  দুপুরে দ্বাদশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে  শ্রদ্ধা নিবেদন করেন। জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর স্পিকার নীরবতা পালনের মাধ্যমে স্বাধীনতার মহান স্থপতি, বাংলাদেশের স্বপ্নদ্রষ্টার প্রতি শ্রদ্ধা জানান।


বিজ্ঞাপন

এসময়  তিনি জাতীয় চার নেতা, ত্রিশ লাখ শহীদ আর সম্ভ্রম হারানো দুই লাখ মা- বোন, ৭৫ এর ১৫ আগস্টের শহীদ, ৫২’র ভাষা আন্দোলন থেকে শুরু করে সব গণতান্ত্রিক আন্দোলনের বীর শহীদদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। পরে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন ডেপুটি স্পিকার শামসুল হক (টুকু)।
এরপর সংসদ উপনেতা মতিয়া রহমান চৌধুরী শ্রদ্ধা নিবেদন করেন।

পরে চিফ হুইপ নূর ই আলম চৌধুরী এমপি’র নেতৃত্বে ইকবালুর রহিম (দিনাজপুর-৩), আবু সাঈদু আল মাহমুদ (স্বপন) (জয়পুরহাট-২), মো. নজরুল ইসলাম (নারায়ণগঞ্জ-২) সাইমুম সরওয়ার (কক্সবাজার-৩) মাশরাফি বিন মুর্তজা (নড়াইল) বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে শ্রদ্ধা জানান।
এসময় , বাগেরহাট ২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েলসহ জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও জেলা আওয়ামীলীগ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *