গোপালগঞ্জে সম্পত্তির লোভে ভাবিকে পিটিয়ে হত্যার অভিযোগ 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জের কোটালীপাড়ায় জমিজমা সংক্রান্ত  বিরোধের জের ধরে ফারজানা (২৭) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে নিহতের দেবর অবসরপ্রাপ্ত  কাস্টম অফিসা চান মিয়া মোল্লার  ছেলে খালিদ মোল্যা (৩৫) ও তার শ্বশুর বাড়ির লোকজনেরা বিরুদ্ধে।  ঘটনাটি ঘটেছে কোটালীপাড়া উপজেলার হিরন গ্রামে তাদের নিজ বাড়ি একই গ্রামে।


বিজ্ঞাপন

গতকাল বুধবার ৩১ জানুয়ারি সকালে পৈত্রিক সম্পত্তির ভাগাভাগি নিয়ে বিধবা ভাবিকে খালিদ তার শ্বশুর বাড়ির লোকজনদের সাথে নিয়ে বেধরক মারধর করেন। গুরুতর আহত অবস্থায় ফারজানাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়   বিধবা ফারজানার মৃত্যু হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হিরণ গ্রামের গৃহবধূ ফারজানার স্বামী মিন্টু মোল্লা  জাহিদ  মারা যায় ৭ মাস আগে। স্বামীর মৃত্যুর পর তিন সন্তান নিয়ে পরিবারের হাল ধরেন গৃহবধূ ফারজানা। কিন্তু জমিজমা বিরোধের জের ধরে বুধবার সকালে চান মিয়া মোল্যার ছেলে খালিদ মোল্লা তার মৃত ভাইয়ের স্ত্রী  ফারজানাকে পিটিয়ে গুরুতর আহত করে তার শ্বশুর বাড়ির লোকজনদের সাথে নিয়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় ফারজানার মৃত্যু হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ ব্যপারে কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি তিনি অবগত আছেন এবং এবিষয়ে  হত্যা মামলার প্রস্ততি চলছে। মামলা হলে আমরা দ্রুত  আইনগত ব্যবস্থ গ্রহন করবো।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *