বাগেরহাটের শরণখোলায় প্রধানমন্ত্রীর শীতকম্বল পেলেন ৩’শ অসহায় নারী-পুরুষ

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন মানবিক খবর সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার, (বাগেরহাট) :  বাগেরহাটের শরণখোলায় অসহায় ৩শতাধিক নারী-পুরুষের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণতহবিলের কম্বল বিতরণ করা হয়েছে। ১ ফেব্রæয়ারি (বৃহস্পতিবার) দুপুরে রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুল মাঠে একম্বল বিতরণ করা হয়।


বিজ্ঞাপন

রায়েন্দা ইউনিয়ন পরিষদের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজমল হোসেন মুক্তার সভাপতিত্বে ও ইউপি সদস্য শরীফ মোঃ খাইরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত কম্বল বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা ফয়সাল আহম্মেদ, অফিসার ইনচার্জ (তদন্ত) সুব্রত কুমার সরকার, বিআরডিবির কর্মকর্তা লাবনী খানম, রায়েন্দা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বাবুল ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র প্রভাষক আঃ মালেক রেজা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মোঃ ছগির হোসেন, মোঃ টিপু সুলতান ও মাফিয়া বেগম। অনুষ্ঠানে উপস্থিত হতদরিদ্ররা শীতের সময় প্রধানমন্ত্রীর দেয়া এ কম্বল পেয়ে খুব খুশি হয়েছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী অসহায় মানুষের কথা চিন্তা করে শুধু শরণখোলায় নয়, সারা বাংলাদেশে শীতের কম্বল বিতরণ করছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *